সাম্প্রতিক হালচাল

উত্তর করেছেন : Dr_khalid_S

  6 দিন পূর্বে

আসসালামু আলাইকুম,,  আমি সব সময় ডিপ্রেশনে থাকি,    চুল পড়ে যায়, রাতে তেমন কোনো ঘুম হয় না, আর ঘুমাইলে অনেক খারাপ সপনো দেখি, দেখে অনেক ভয় লাগে,  বুক ধরপর করে,   আমার সব সময় হাত পা কাপে,, প্রেসার লো থাকে,  আমার প্রচুর থুতু আসে, অনেক থুতু আসে, আমি একজন নিউরোলজি ডাক্তার দেখিয়েছিলাম,  মেডিসিন দিয়েছিল  mirtaz 7'5, risdon, 1, দু'বছর খেয়েছি, একটু ভালোই ছিলাম, এরপর আবার  প্রবলেম শুরু হয়  ,  হঠাত্একদিন বাথরুমে আমি ভয় পাই গোসল করার সময়, সেই থেকে আবার শুরু হয় হাত পা কাঁপা বুক ধরফর করা মাথা ঝিমঝিম করা,, আমি আবার নিউরোলজি ডাক্তারের কাছে যাই মেডিসিন দিয়েছে আবার mirtaz 7'5, indever 40, cheyar,, but, মেডিসিন খাওয়ার পরে আমার মাথা আরও গরম হতে শুরু করে এরপর আমি এয়ার মেডিসিন টা খাওয়া বাদ দেই, একটু মাথাটা ঠান্ডা করছে, এরপর করোনা ভাইরাস এর জন্য আমি আর ডাক্তার দেখাতে পারিনি,  আর মেডিসিনে কাজ করছে না ঘুম হয় না অনেক অশান্তি লাগছে, তারপর আমি ঘুমের জন্য rivortil 0'5 khassi, ghoom hoy,,এখন আমাকে একটু হেল্প করেন প্লিজ আমি কি ঘুমের জন্য rivortil খেয়ে যাব,, ?? Emon Kichu medicine suggest সাথে আমার মাথাটা ঠান্ডা থাকে, ভালো ঘুম হয়, মট কথা আমি যেন একটু সুস্থ থাকি,, প্লীজ হেলপ মি,,আর কিছু প্রশ্ন থাকলে আমাকে করতে পারেন,

উত্তর করেছেন : Dr. A Gupta

  ১ সপ্তাহ পূর্বে

উত্তর করেছেন : A.A.Anni

  ১ সপ্তাহ পূর্বে

উত্তর করেছেন : Dr. A. Ash

  ১ সপ্তাহ পূর্বে

প্রশ্ন করুন আপনিও