আপু আমি আরেকটা বিসয় জানতে চাই আমার মিসক্যারেজ হয়েছে মে মাসের  ৩ তারিখ  ১৩ সপ্তাহের বেবি ছিলো। Ultra করায় রিপোর্ট শব ক্লিয়ার ডাক্তার বলছে পরে ব্লিডিং হইছে ৯ তারিখ পরজন্ত আমি রেস্ট এ ছিলাম একদিন বাইরে বের হই পরে হাটা হাটি হয় আর রোজা ছিলাম তখন হালকা কয়েক ফোটাব্লাড পরে আর হয় নাই।  কিন্তু পরে আবার এই মে মাসেই ২৬ তারিখ আমার ব্লিডিং হয়। আমার পিরিয়ড জতদিন থাকে তত দিন ছিলো। আর ব্লাড কেমন কালো কালো ছিলো। এটা কোনো সমস্যা কি। আর এই ব্লিডিং টা কি পিরিয়ড ছিলো নাকি সমস্যা আমার ৩১ মে তে বন্ধ হইছে ব্লিডিং জেভাবে পিরিয়ড বন্ধ হয় সেই ভাবেই সেস হইলো।  আপু এতো তারাতারি ব্লিডিং কেনো হইলো আর এটা কি আমি জান্তে চাই।  আর আমি কি এই মাসেই বেবি নিতে চেস্টা করতে পারবো আপু!  i really miss my baby i feel always 😭😭😭আমি তারাতারি বেবি চাই আপু হেল্প করুন।

আপনার বয়স কত ? আপনার পিরিয়ড পূর্বে নিয়মিত ছিল ?আপনি কি কোন ওষুধ খান  ?আমাদের জানান।গ্রাহক, আপনার মনের অবস্থা আমরা বুঝতে পারছি। কিন্তু ,যেকোন মিসক্যারেজ এর পর সাধারনত ৪-৫ মাস বিরতি দিয়ে পূনরায় গর্ভধারনের চেস্টা করতে বলা হয় ।এই সময়ের মধ্যে আপনার শরীর এবং জরায়ু পূর্ববর্তী প্রেগনেন্সি এবং মিসক্যারেজের ধকল কাটিয়ে উঠতে পারবে।তবে, অবশ্যই পূনরায় গর্ভধারনের চেষ্টা করার পূর্বে একজন গাইনী বিশেষজ্ঞের পরামর্শ নেবেন।গ্রাহক, যে কোন Miscarriage বা গর্ভপাত এর ৪-৬ সপ্তাহের মধ্যে পূনরায় পিরিয়ড শুরু হতে পারে। এটা অবশ্য নির্ভর করে গর্ভধারনে আগে আপনার পিরিয়ড কতটা নিয়মিত ছিল।তাই, আপনার এটা পিরিয়ডই ছিল ।আপনার পিরিয়ডের রক্তের রঙ কালো বা খয়েরি রঙের  হওয়ার অর্থ হল আপনার ইউটেরাসার লাইনিং এই মাসে মোটা হয়ে গেছে। এক্ষেত্রে চিন্তার কোনও কারণ নেই।কারন, আপনার পূর্বের প্রেগনেন্সির কারনে এমন হতে পারে।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও