সে এ কথাটা বলার জন্য বার বার ক্ষমা চাচ্ছে।বাট আমি মন থেকে তাকে ক্ষমা করতে পারছি না।আমি তার সাথে আবার রিলেশনে গেলে সে আবার আমাকে আগের মতো মানসিক টেনশন দিবে যা আমার পড়াশুনার প্রতি ক্ষতি হয়।যেহেতু আমাদের রিলেশন এর ব্যাপারটা সবাই জানে সেহেতু আমার কি করা উচিত।সে আমার কোনো ছেলে ফ্রেন্ড পছন্দ করে না।আমার নরমাল ক্লাস ফ্রেন্ডদের ও পছন্দ করে।সবকিছুর জন্য ওর কাছ থেকে অনুমতি নিতে হয়।ফেসবুকে আমি সারাদিন কার সাথে কথা বলি কে আমার ফ্রেন্ড এগুলো নিয়ে জেরা করে।ওর সাথে দেখা করতে গেলে আমার মোবাইল চেক করে আগে। আপু প্লিজ আমাকে একটু বুঝবেন।আমি চাই না আমাদের এতো বছরের সম্পর্ক নষ্ট হোক কিন্তু ও আমার সাথে এমন করলে আমি কিভাবে থাকবো প্লিজ বলেন।

প্রিয় গ্রাহক,আমি বুঝতে পারছি যে এত বছরের সম্পর্ক তার উপর পরিবার ও জানে আবার উনার আচরনে আপনার কষ্ট হয় যার কারনে এই রিলেশন নিয়ে আপনি দ্বিধায় আছেন, তাই না?গ্রাহক, আপনি এই সম্পর্কের ব্যাপারে কি চান একটু ভেবে দেখা যায়? উনার আচরনে আপনার কষ্ট হওয়াটাই স্বাভাবিক।  তবে এই সম্পর্কতে থাকলে আপনার প্রত্যাশা কতটুকু পুরন হবে আর না থাকলে আপনার জন্য ব্যাপারটি কেমন হবে এই দুই দিকই ভেবে দেখা জরুরী। যে কোন সম্পর্কতে বিশ্বাস, সম্মান, বোঝাপড়া, অঙ্গীকার থাকা খুব জরুরী। আপনার প্রতি উনার সম্মান, বিশ্বাস, আপনাদের পারস্পারিক বোঝাপড়া কেমন সেটা নিয়ে ভেবে দেখতে পারেন। ধন্যবাদমায়া

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও