priyo grahok, apnr prosner jonno dhonnobad.apni nijer feelings er bepare sochenton ja khub e itibachok. apnr kotha theke bujhlam apnr porashunay monojog dite osubidha hoy. grahok,apnr ki kono kichu niye duschinta hoy kina amr sathe share kora jay? sadhaonoto personal,family, professional bisoy niye amdr duschinta hoy. apni kmn feel koren? apnr ki osthir lage? khub beshi dushchintay thakle emon ta laga savabik. apni pora surur age plan kore nite paren j ki ki kaj shes korben. j jinis gulo monojog behoto kore jemon hote pare mobile phone segulo dure soriye rakhte paren. j chinta gulo kajer somoy ase segulo note kore felte paren ete kore oi muhurte poray monojog dite subidha hote pare r sei chinta gulo niye pore vabar somoy ber korte paren. mindfulness meditation korte paren, e jonno nischup kono jaygay aram kore bose somosto monojog age shas prosshaser dike ante hobe, then lomba kore shas niye ektu atke rekhe abar lomba kore chere dite hobe. evabe ontoto 3 bar korte hobe r somossto monojog thakte hobe apnr shaser dike, apnr shorirer dike. mindfulness meditation monojog baray, mone shanti ane r body k relax kore.dhonnobadMaya

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও