প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া শপ

মায়া প্রশ্নের বিস্তারিত


প্রিয় গ্রাহক,

আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।

স্তনের আকার সাধারনত শারীরিক গঠনের সাথে সম্পর্কিত .  তাই ছোট  , বড় যাই হোক তা স্বাভাবিক .  স্তনের আকার সুগঠিত দেখাতে ভাল মানের সঠিক মাপের ব্রা ব্যবহার করা প্রয়োজন. সেই সাথে আপনার চলাফেরার ভঙ্গি পরিবর্তন করতে হবে যেমন সোজা হয়ে হাটা চলা করতে হবে.   সঠিক মাপের ব্রা এবং সোজা হয়ে চলা ফেরা ভবিষ্যতে আপনাকে পিঠের ব্যথা থেকে মুক্তি দিবে.

ইন্টারনেটে স্তনের আকার পরিবর্তনের জন্য অনেক ম্যাসেজ এর পদ্ধতি দেখানো আছে কিন্তু তা কতটা ফলপ্রসূ তা কোথাও উল্লেখ নাই.

সবচেয়ে বড় কথা হলো নিজের সবকিছু নিয়ে খুশি থাকা.   নিজেকে নিয়ে হতাশা তৈরী হলে জীবনের কোনো ক্ষেত্রেই ভালো কিছু হবে না.  তাই নিজেকে নিয়ে কনফিডেন্ট থাকা প্রয়োজন.


তারপরও যদি আপনি মনে করেন আপনার স্তনের আকার পরিবর্তন করা দরকার  তাহলে এক্ষেত্রে একমাত্র উপায় হলো সার্জারী.   এটি অত্যন্ত ব্যয় বহুল এবং এর অনেক জটিলতা আছে. সার্জারির আগে প্লাস্টিক সার্জনের পরামর্শ নিতে হবে

 আপনার স্তনের আকার আপনার সৌন্দর্যের বা আপনার সমাজে মূল্যর উপর কোনো প্রভাব ফেলে না। অনেকেই বলেন যে একজন CONFIDENT মেয়ে একজন সুন্দর ফিগার এর মেয়ে থেকে অনেক বেশি আকর্ষনীয়। আপনার ওজন বাড়লে আপনার স্থানের আকার বড় হবে। আপনি স্তনের আকার সুন্দর রাখতে চাইলে বিভিন ব্যায়াম করতে পারেন যাতে আপনার স্তনের পিছনে মাংসপেশী শক্ত হবে। এতে স্তন উপরের দিকে উঠে আসবে এবং এতে স্তন দেখতে বেশি ভালো মনে হবে। আপনি হালকা PADDING আছে এবং নিচে তার আছে এমন BRA পরবেন। এতে স্তনের আকার সুন্দর থাকবে. PREGNANCY স্তন বড় করার সবচেয়ে ভালো উপায়। আপনার মধ্যে যা যা ভালো, যা যা সুন্দর, তাই আপনার আশেপাশের লোক দেখবেন। আপনার স্তনের আকার কেউ দেখবে না। এবং যারা এইসব ব্যাপার নিয়ে চিন্তা করেন, নিশ্চয়ই এমন ছোট মনের মানুষের ATTENTION আপনি চান না। .

আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি।

আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন,

রয়েছে পাশে সবসময়,

মায়া আপা ।

পরিচয় গোপন রেখে ফ্রিতে শারীরিক, মানসিক এবং লাইফস্টাইল বিষয়ক যেকোনো প্রশ্ন করতে পারেন Maya অ্যাপ থেকে। অ্যাপের ডাউনলোড লিঙ্কঃ http://bit.ly/38Mq0qn

প্রশ্ন করুন আপনিও