hello...আমি সিরাজগঞ্জ থেকে সুমি বলছি..আমার একটা সাংসারিক সমস্যা হয়ছে, আমার স্বামী সাথে বিয়ে হয়েছে গত ৫ বছর ধরে,আমি তাকে খুব লাইক করি আর ভালোবাস,আমার সমস্যা হচ্ছে  এধানিং দুমাস ধরে তার মধ্যে কিছু পরিবর্তন খেয়াল করছি..সেটা হচ্ছে আগে তাড়াতাড়ি রাত ৮টায় বাসায় আসতো এখন রাত ১২ টায় আসে..ঠিক মতো খাওয়া দাওয়া করে না,আমার মনে হয় আমার স্বামী কোন মেয়ের সাথে কথা বলে..এবং সে মেয়েটাকে অনেক কিছু গিভট করে,তার সাথে দেখা করে,এবং sms সবসময় কথা বলে..এটা এসে আমাকে সেয়ার করে..দু একদিন আমি শুনে তেমন কিছু মনে করিনি,কিন্তু  সবসময় আমাকে এসে বার বার আমার স্বামী ওই মেয়েটার কথা বলে যেটা শুনে আমার ভালো লাগছে এখন...তাকে আমি বুঝাইছি..তারপরও আমার স্বামী আমাকে অনেক ভাবে মেয়েটার বেপারে বুঝয়ে মেনেজ করে রাখে..এখন আমার প্রশ্ন টা হচ্ছে এই মুহুর্থে আমি কি করবো..?স্বামীকে তো অনেক বুঝালাম.. ভদ্র ভাবে..কিন্তু একটা মেয়ে হিসাবে আমার তো তাকে সন্দেহ হচ্ছে সামনে যদি সে কোন রকম সম্পর্কে জড়িয়ে যায়...কারণ স্ত্রীর যদি স্বামীর মুখে অন্য মেয়ের কথা বার বার শুনি তাহলে খারাপ লাগাতাই স্বাভাবিক.. তো এখন আমার কি করার আছে..আপনার কাছে আমার প্রশ্ন..

নিজের মনের কথাগুলো আমার সাথে ভাগ করে নেয়ার জন্য অনেক ধন্যবাদ।লিখেছেন আপনার হাজবেন্ড অন্য একটা মেয়ের দেয় গ্রহন করছে,তার প্রশংসা বার বার আপনার সামনে করছে,যেটা আপনি মেনে নিতে পারছেন না।আসলেই বিষয় টা বেশ অসস্তি কর। প্রিয় গ্রাহক,আপনি আপনার হাজবেনড কে এভাবে বলতে পারেন,আপনার কথা।আপনার যদি তার জায়গায় হতেন তাহলে সে কি করত। আপনার অধিকার সম্পর্কে বলতে পারেন। ধন্যবাদ মায়া আপা।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও