আমি আগে একটা প্রশ্ন লিখেছিলাম ওটাতে আমাকে কিছু প্রশ্ন করা হয় আমি সেগুলোর উত্তর দিচ্ছি। (আগের প্রশ্নটা ছিলঃ আপা, আমি একজনকে মন প্রাণ দিয়ে ভালোবাসি। সেও আমায় ভালোবাসে। আমাকে বলে, সে আমায় মিস করে। আমরা যখন ছোট ছিলাম তখন আমাদের দুজনের পরিবার খুব ঘনিষ্ঠ ছিল। আমরা প্রতিবেশী ছিলাম। সময়ের সাথে আমরা কিভাবে যে বিচ্ছিন্ন হয়ে গেলাম, সে কথা না ই বলি। আমি তাকে ভাইয়া বলে ডাকতাম।........) আমি গত ৬ বছর ধরে তার প্রতি আকর্ষণ অনুভব করছি। আমাদের বয়সের ডিসটেন্স ১০ বছর। ছেলেটির ফ্যামিলি থেকে আমাকে মেনে নিবে বলেই আমার ধারণা কারণ তাদের সবার সাথেই আমাদের খুব ভালো সম্পর্ক ছিল। আমাকে ওদের ফ্যামিলির সবাই খুব স্নেহ করতো। এক কথায় কেউ কাউকে প্রপোজ না করেই যেন আমরা রিলেশনে আছি। আমাদের সম্পর্কটাতে স্নেহ, মান-অভিমান, ঝগড়া, ভালোবাসা সবই আছে কেবল একে অপরকে কখনো মুখ ফুটে বলিনি। আমরা ভদ্র ফ্যামিলি তো তাই প্রেম ভালোবাসার কথা বলতেই এখনো আমাদের লজ্জা লাগে। তাকে কাছে থেকে দেখেছি আমি। আমার জন্মের আগে থেকেই ওদের সাথে আমাদের সখ্য। বলতে গেলে আমি ওর সাথে খেলা করেই বড় হয়েছি। আমার জন্মের পর ওর মা বাবা আমায় দেখতে এসেছিলেন। আমি তাকে এতই মিস করি যে আমি ভীষণ উদ্বিগ্নতায় ভুগি আমি। আমার কিছু খেতে ভালোলাগেনা, সারাক্ষণ টেনশনে ভুগি আমি। আমি কি করব ভেবে কিছুতেই কুলকিনারা পাই না। শুধু কাঁদি আর কাঁদি। আমার যে এত দুশ্চিন্তা হয় তাকে যদি বোঝানো যেত। আমি দিশাহারা হয়ে পরেছি, কাউকে বলতেও পারছিনা। সময় সময় খুব অস্থির লাগে। আমার কি কোন মেডিসিন নেয়া উচিৎ?

প্রিয়  গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনি একটি ছেলেকে ভালোবাসেন কিন্তু কখনো মুখে বলেন নি।  তাকে খুব মিস করেন তাকে নিয়ে চিন্তিত।  কি চিন্তা করে আপনি চিন্তিত? সেটা কি শেয়ার করা যায়? আপনি ভেবে নিচ্ছেন সেও আপনাকে ভালোবাসে, আপনার কাছে মনে হচ্ছে ভদ্র ফ্যামিলির বলে আপনারা বলেন নি ভালোবাসার কথা।  তাহলে গ্রাহক, আপনাদের সম্পর্কের ভবিষ্যত কি হবে? কি প্ল্যান আপনাদের? সেটা ভেবে দেখতে পারেন। আপনার উত্তর গুলো পেলে আপনাকে হেল্প করতে সুবিধা হবে।  মায়া আপা 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও