জন দেখেছেন আমার স্বামী দীর্ঘ ৯ বছর ধরে আসক্ত।তার বয়স ৩৯।আমার বয়স ২২। সে প্রতিদিন ৪টা করে নেয়।  আমাদের বিয়ে হল ৫মাস।আমি আগে জানতামনা। এক সপ্তাহ হলো জানলাম।সে বলেছে সে ছেড়ে দিবে।আমি বিশ্বাস করেছি তাকে ছাড়ানোর জন্য চেষ্টা করছি।খারাপ ব্যবহার করিনি বন্ধুর মত পাশে আছি। সে তো হঠাৎ করে ছাড়তে পারবেনা তাই তাকে সেবনের সুযোগ দিচ্ছি।রাতে নিতে দেইনা।নামাজে তাগিদ দিচ্ছি।আগের চেয়েও অনেক বেশি ভাল ব্যবহার করছি তার খেয়াল নিচ্ছি। সে বলেছে সেবন না করলে তার ঘুম আসে, হাত-পা কামরায়,দূর্বল লাগে কিন্তু আমি দেখেছি সে ঘুমের মাঝে কাপে তবে সে ওটা স্বীকার করেনা কারন বোঝেইনা নিজের অজান্তে কাপে? তাকে কি করে ঘরে রেখে ঠিক করা যাবে? এমন কি কোন খাবার আছে যা খেলে নেশা কাটবে? হাত-পা কামরানোর  জন্য কি করতে পারি? ঘুম, দূর্বলতা ও হাত পা কাপার জন্য কি করতে পারি? তাকে দূরে রেখে চিকিৎসা সম্ভব না। সে আমাকে অসম্ভব ভালবাসে আর আমিও। আমি তাকে ছাড়তে পারবনা। তাকে কি বাড়িতে রেখে সুস্হ করা সম্ভব দয়া করে ভাল পরামর্শ দিয়ে উপকৃত করুন

প্রিয় গ্রাহক, প্রশ্ন করার জন্য ধন্যবাদ।আপনি বলছেন যে আপনার হাজবেন্ড আসক্ত.প্রায় ৯ বছর ধরে।আপনি আগে জানতেন না,কিছুদিন হল জানতেন না।আমি বুঝতে পারছি,আপনি খুব কষ্টে আছেন।এই সময় টা নিজের সাথে নিজে আর অন্যের সাথে খাপ খাইয়ে চলাটাও খুব critical.আপনার মনের মধ্যে কি খুব উদ্দিগ্নতা, কষ্ট হচ্ছে? প্রিয় গ্রাহক, কি ধরনের নেশা করছে, আপনার হাজবেন্ড? এর আগে কি কোন মাদক সেবা কেন্দ্রে ভর্তি ছিলেন? আমার সাথে বিষয় গুলো কি শেয়ার করা যায়? এটা খুবই ভাল দিক যে সে তার দুর্বলতা আপনার সাথে শেয়ার করেছে।আপনার দুজন মিলে বিষয় টা সমাধান করার চেষ্টা করছেন। প্রিয় গ্রাহক, এখানে ফ্যামিলি মেম্বারদের সহয়তা আর পাশাপাশি কোন নিরাময় কেন্দ্রের এর সহায়তা দরকার।তার হাত পা কামড়ানো,দুর্বল লাগা, এগুলো মাদক সেবনের ফলাফল। তাই আপনি শুধু ভালবাসা দিয়ে,নামাযে motivate করলে ভাল ফলাফল আসবে না।আপনি যদি পাশাপাশি নিরাময় কেন্দ্রে নিয়ে যান তাহলে উনার যে মেডিসিন এর সাথে অন্য থেরাপি লাগবে সেগুলো cover হবে। ধন্যবাদ নিজেকে কখনও একা মনে করবেন না।যে কোন প্রয়োজনে মায়া আপা আছে আপনার পাশে।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও