ধন্যবাদ। অামার বয়স ২৬। অাল্লাহর রহমত‌ে অামার পা‌রিবা‌রিক, সামাজিক, প্রেমঘ‌টিত কোন ধর‌নের কোন সমস্যা নাই। অাত্নহত্যা কর‌তে ই‌চ্ছে‌ ক‌রে কিন্ত কখ‌নো চেষ্টা ক‌রি‌নি প‌রিবা‌রের পিছ‌ুটা‌নে। অার অামার ব্য‌ক্তিগত সমস্যা বল‌তে অা‌মি প্রায় ১০ বছর যাবত হস্ত‌মৈথুন ক‌রি। প্রায় প্র‌ত্যেক রা‌তে অামার স্বপ্ন‌দোষ হয়। লিঙ্গ ছোট, অাগা মোটা গোরা চিকন হ‌য়ে গে‌ছে, লিঙ্গের শিরা হু‌লি ফ‌ু‌লে গে‌ছে। শরীর অস্বাভাবিক দুর্বল, সবসময় বুক ধরফর ক‌রে, প্র‌তি‌দিন সকা‌লে চোখ দি‌য়ে পা‌নি প‌ড়ে, একদম কোন কিছুই ম‌নে রাখ‌তে পা‌রিনা, কেউ কিছু বল‌লে ম‌নো‌যোগ দিয়ে শুনার চেষ্টা ক‌রি কিন্ত সে ক‌ি বল‌লো তা গু‌লি‌য়ে ফে‌লি। সবসময় অসস্থ‌িতে ভু‌গি, কোন কাজ তাড়াহুরা ভা‌বে শেষ কর‌তে চেষ্টা ক‌রি, নি‌জে‌কে কোনভা‌বেই স্থির কর‌তে পার‌ছিনা। এ পর্যন্ত ১০ বছর যাবত অন‌কে ডাক্তার দেখাই‌ছি। কেউ কেউ ব‌লেন স্বপ্ন‌দো‌ষের জন্য এটা, অাবার কেউ ব‌লে না। অা‌মি এখন দ্বিধাদ্ব‌ন্দে অা‌ছি। অামার অাসল সমস্যাটা ক‌ি! অা‌মার মন সবসময় চায় অা‌মি সুস্থ সুন্দরভা‌বে বে‌চে থাক‌তে, কিন্ত শরীর সেটা চায় না (দুর্বলতার কার‌নে)। গা‌য়ে‌র জো‌রে চা‌লি‌য়ে যা‌চ্ছি সব‌কিছু । কিন্তু অার ক‌তো।অা‌মি জান‌তে চায় অামার সমস্যাগুল‌ো কেন হ‌চ্ছে‌? (মাথাধরা, সবসময় বুক ধরফর করা, বে‌শি বে‌শি প্রসাব হওয়া, প্র‌তি‌দিন চোখ দি‌য়ে পা‌নি পড়া, কোন কিছু ম‌নে রাখ‌তে না পারা ইত্যা‌দি) প্লিজ অামা‌কে সাহায্য করুন। বাবা মা বি‌য়ের জন্য মে‌য়ে‌ে দেখ‌তে‌ছে। অামার ম‌নে হয় অামার জ‌টিল কোন রোগ হ‌য়ে‌ছে। য‌ে কোন মুহু‌র্তে মারা যে‌তে পা‌রি।  তাই ম‌নে হয় শুধু শুধ এক‌টি মে‌য়ের জীবন নষ্ট ক‌রে লাভ কি? কিভা‌বে অা‌মি জান‌তে পা‌রি অামার অাসল সমস্যা কি? প্লিজ সাহায্য করুন।

গ্রাহক আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।আপনার সমস্যাটি বুঝতে পারছি। তবে গ্রাহক আপনার হস্থমৈথুন কমাতে হবে।যদিও এর সাথে আগা মোটা,গোড়া চিকন হবার কোন সম্পর্ক নেই।পাশাপাশি আকার এর জন্য আপনার সেক্স এর উপর কোন প্রভাব পরবে না। সেজন্য আপনি এতো চিন্তা করবেন না।তবে হস্থমৈথুন কমালে এবং পরিবারের লোকজন এর সাথে মিশ্লে,সবার সাথে বন্ধুত্তপুর্ন সম্পর্ক করলে এই রকম সমস্যা কম হবে।এছাড়া আপনি অন্য যে সমস্যা গুলোর কথা বলেছেন সেগুলো সব আপনার দুশ্চিন্তা থেকে হচ্ছে।আপনি আগের উত্তর এর উপদেশ গুলো মেনে চলুন পাশাপাশি ৮-১০ ঘন্টা ঘুমের অভ্যাস করুন।সাথে আপনার সারা শরিরে চেক আপ করান।তাহলেই আপনি বুঝতে পারবেন এবিং নিসচিন্ত হবেন যে কোন সমস্যা হয় নি। গ্রাহক আপনার অস্থিরতার কথা শুনে মনে হচ্ছে আপনার anxiety আছে।  গ্রাহক আপনি বলছেন আপনার অস্থির লাগে কোন কিছু মনে রাখতে  পারেন না গ্রাহক আপনার এই  ধরনের অসুবিধার জন্য শাস প্রশাস এর ব্যায়াম করতে পারেন যখন ই অস্থির লাগবে নাক দিয়ে লম্বা করে শাস নিন এবং মুখ দিয়ে ছেড়ে দিন এমন করে  কয়েক বার     করুন।  আপনি যদি চান আপনার এই অসুবিধার জন্য কাউন্সিলিং সেবা নিতে পারেন।    আশা করি সাহায্য করতে পেরেছি।পাশেই আছে মায়া আপা।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও