আপা আমি আপনার পেজে নতুন /আমার একটা বড় সমস্যা আছে /এটা হলো আমি আট বছর আগে বিয়ে করেছিলাম /কিন্তু আমার পারিবারিক সমস্যার কারনে /আমার বউয়ের সাথে পেরায় গেইন জাম হতো /তারপর আমার শশুড়বাড়ি থেকে আমার বউকে উলটো বুজাইয়া /আমার সংগে গেইন জাম লাগাতো /তারপর আমি চিন্তা করলাম আমার একটা সন্তান হলে /সব কিছু টিক হয়ে জাবে /কিন্ত তাহ টিক হয়নি /তারপর একদিন আমার শাশুড়ি এ শে/ আমাকে না বলে তার মেকে নিয়ে চলে  জায় /আবার কিছু দিন পরে দিয়ে জায় /এভাবে কিছু দিন চলে/ পরে আমি আলাদা বাসা ভাড়া নেই /কিন্তু তাতে কনো লাভ হয়নাই /হঠাত একদিন আমার বউ আমাকে/ মারার জন্য /মানুষ ভারা করে /তারপর আমি রাগ করে /আর একটা বিয়ে করি /আবার একদিন হটাৎ সুনি /ওর পেটে বাচ্চা /তারপর আমি ও'র বাপের বাড়ি দিয়ে পাটাই /তারপর বাচ্চা হয়ে আসে /আবার কিছু দিন পরে /আমার মায়ের সংগে গেইন জাম করে/ একাই চলে জায় /তারপর থেকে আমি বাচ্চার জন্যে /তিন হাজার করে টাকা দেই /এখন আমি বুঝি ও টাকা চারা কিছু চেনে না /আমি এখন এই জালা থেকে মুখতি চাই  ***আপা....

প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।আপনার স্ত্রি আপনার মার সাথে ঝগড়া বা গেঞ্জাম করে এবং টাকা ছাড়া সে কিছুই বুঝে না। আপনার কস্ট টা আমি বুঝতে পারছি। আপনি অনেক দিন ধরে এই কশটের মদ্ধে আছেন। হয়ত আপনি ভেবেছিলেন এই সমস্যা সমাধান হয়ে যাবে। তাইকি? আপনি এখন বুঝতে পারছেন না কি করবেন। আপনি কি হতাশ হয়ে জাচ্ছেন? কি চিন্তা হয় আপনার নিজেকে নিয়ে? আমার সাথে শেয়ার করা জায় কি? আপনি কি ছাচ্ছেন এখন? সংসার টিকিয়ে রাখতে? একটু ভেবে দেখবেন কি এভাবে কি আপনি সুখে আছেন বা থাকতে পারবেন? আপনার পরিবারে আম্ন কেউ কি আছে যে আপনাকে হেল্প করতে পারে এই বিসয়ে সিদ্ধান্ত নিতে? আশা করি আপনি উপ্পক্রিত হয়েছেন।মায়া আপা।        

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও