প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া শপ

মায়া প্রশ্নের বিস্তারিত


প্রিয় গ্রাহক,

আপনার একান্ত কষ্টের কথা আমাকে বলার জন্য ধন্যবাদ। আপনার স্বামী আপনার ছোট বোন কে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়েছে এবং আপনাকে মারধর করে তার কথা না শুনলে। আমি বুঝতে পারছি আপনার কষ্টটা. এটা আসলেই মেনে নেয়া কষ্টের। আপনি যে সচেতন হয়ে এই সমস্যাটির সমাধান করতে চেয়েছেন তা প্রশংসনীয়। 

গ্রাহক, বিয়ের পর থেকেই কি আপনার স্বামী এই আচরণ করছে? আপনার ছোট বোন কি আপনার সাথে থাকে? সেটা জানালে ভালো হতো. আপনি হয়তো এখন বুঝতে পারছেন না কি করবেন, দ্বিধায় আছেন। এই অনুভূতি হওয়াটা স্বাভাবিক। আপনার মধ্যে ভয় কাজ করছে যার জন্য কাউকে কিছু বলেন নি. আপনি হয়তো সংসারের ভালোর কথা চিন্তা করে সব সহ্য করে যাচ্ছেন কিন্তু এতে কি সমস্যার সমাধান হচ্ছে? আপনার যে কষ্ট হচ্ছে শারীরিক এবং মানসিক সেটা আপনার স্বামী কে খুলে বলতে পারেন কি? আপনি এটাও বলেছেন মাসিক চলাকালীন সময় তিনি যৌন সম্পর্র্ক করতে চাচ্ছেন। এক্ষেত্রে আপনি তাকে বলতে পারেন এই সময়ে যৌন সম্পর্ক করলে কি কি ক্ষতি হয় উওভয়েরই. আর আপনার বোনকে যে প্রস্তাব দিয়েছে তার জন্য আপনি চিন্তিত। এক্ষেত্রে আপনি আপনার পরিচিত বা কাছের কাউকে বলতে পারেন। তার কাছ থেকে সাহায্য নিতে পারেন। কিভাবে সমাধান করা যায়.

আশা করি আপনি উপকৃত হয়েছেন।

মায়া আপা. 

পরিচয় গোপন রেখে ফ্রিতে শারীরিক, মানসিক এবং লাইফস্টাইল বিষয়ক যেকোনো প্রশ্ন করতে পারেন Maya অ্যাপ থেকে। অ্যাপের ডাউনলোড লিঙ্কঃ http://bit.ly/38Mq0qn


প্রশ্ন করুন আপনিও