আপা কেমন আছেন? আপা আমি আমার স্ত্রীকে খুব ভালবাসি,তার জন্য আমি সব করতেও পারি, কিন্তু আমার সংসারে প্রায় সময় ঝগড়া হয়, ঝগড়ার কারন টা হলো, আমি চাই সবসময় আমার স্ত্রী হাসি খুসি থাকুক,কিন্তু আমি যখন সকালে অফিসে আসি তখন আমার স্ত্রীকে যেভাবে রেখে আসি,বিকালে গিয়ে সেভাবে পাইনা, তখন আমার মনে হাজারো প্রশ্ন তৈরি হয়, প্রশ্ন গুলো হলো, সে কি কারো কথা চিন্তা করে, তার কি কোন সমস্যা হচ্চে, কারো সাথে কি তার কোন সম্পর্ক আছে যার কারনে আমার ভালবাসা তার মন ভরাতে পারছে না, এই জিনিস গুলো নিয়া প্রায় সময় আমাদের মাজে ঝগড়া হয়, তাকে জিঙ্গেস করলে সে বলে তার কোন সমস্যা নেই, কিন্তু আমি তো আমার বউটাকে চিনি,তার মন ভালো থাকলে কিভাবে থাকে, আর মন খারাপ থাকলে কিভাবে থাকে, এখন আমি কি করবো আপা????

প্রিয় গ্রাহক, আপনার একান্ত মনের দুঃখের কথাটি আমার সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। হ্যা , আমি ভালো আছি। আমি বুঝতে পারছি আপনি আপনার স্ত্রী কে অনেক ভালোবাসেন, তাকে সবসময় হাসিখুশি রাখতে চান, কিন্তু আপনার মনে হচ্ছে সে অন্য কিছু নিয়ে চিন্তিত। ভালোবাসার মানুষ যদি অন্যরকম আচরণ করে তাহলে এরকম চিন্তা হওয়াটা একটু স্বাভাবিক। আপনি চিন্তিত এই ভেবে যে অন্য কারো সাথে তার সম্পর্ক আছে কিনা। এ ব্যাপারে আপনি এর মধ্যেই তাকে জিজ্ঞাসা করেছেন, কিন্তু সে বলেছে তার কোন সমস্যা নেই। তারপরও আপনার মনে হচ্ছে কোন একটা সমস্যা আছে। কারণ আপনি তার সম্পর্কে জানেন। আমার মনে হয়, আপনি তার সাথে আরো আবগীয় ভাবে মিশে তার কাছে জিজ্ঞাসা করতে পারেন। সে মন খারাপ করে থাকলে যে আপনার কষ্ট হয় সেটা তাকে বোঝাতে পারেন। সে কি এমন কিছু চেয়েছিল যেটা আপনি মানা করেছেন , যাতে করে সে একটু অন্যরকম আচরণ করছে? আপনি তার সাথে এ ব্যাপারে কথা বলতে পারেন। আপনি চাইলে তাকে নিয়ে একটু বাইরে থেকে ঘুরে আসতে পারেন। বাসায় একা থাকতে গিয়ে হয়তো সে বিরক্ত অনুভব করতে পারে। আশা করি আপনাকে সহায়তা করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে মায়া আপাকে জিজ্ঞাসা করতে পারেন। মায়া আপা। 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও