প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া শপ

মায়া প্রশ্নের বিস্তারিত


আমার বর্তমান বয়স ৪৫, লম্বা- ৫'৭", ওজন- ৫০ কেজি। আমার দেহে কোন ভাইরাস জনিত রোগ নাই, তবে যৌন দুর্বলতা ও শারীরিক দুর্বলতা যথেষ্ট। আমার মূল সমস্যা- দ্রুত বির্য্যপাত।দেশের খ্যাতনামা অনেক ডাক্তারের ঔষধ খেয়েছি, করবিরাজি, হেকিমসহ হামদর্দের ঔষধ খেয়েছি,  ফলাফল শূন্য। আমি বই দেখে ২০১০ সালে একাদিক যোগ ব্যায়াম করে ক্ষতিগ্রস্ত হয়েছি। তার পর ছেড়ে দিয়েছি। পরে গত ফেব্রয়ারী থেকে অর্ধ চন্দ্রাসন, জানুশিরাসন, হস্ত পদাসন ও শীর্ষাসন দিয়ে যোগ ব্যায়াম শুরু করি। বর্তমানে যথাক্রমে- অর্ধচন্দ্রাসন, জানুশিরাসন, হস্তপদাসন, বদ্ধ পদ্মাসন, ভদ্রাসন, শীর্ষাসন, সর্বাঙ্গ আসন ও উস্ট্রাসন করছি। ইহাতে শরীর ওমাথা কিছুটা হল্কা ভাব, প্রস্রাবের সাথে বির্য্য যাওয়া বন্ধ হওয়া ছাড়া আর কোন উপকার পাচ্ছিনা। তাই দয়া করে যদি বলতেন- কি কি আসন ও কোনটার পরে কো আসন  করলে আমি যৌন সমস্যা থেকে মুক্তি ও শারীরিক ভাবে ভাল উপকার পাবো,  তবে আপনার কাছে কৃতজ্ঞ থাকতাম।

আসলে যোগাসন সম্পরকিত বিষয় একজন বিশেষজ্ঞ ভাল জানবেন, এ সম্পরকে ডাক্তারদের ধারনা থাকার কথা নয়।  ডাক্তারি সমাধান চাইলে আপনি লক্ষ্য করুন।

গ্রাহক,আমি কি আপনাকে কিছু প্রশ্ন করতে পারি? আপনার বয়স কত? আপনার এই সমস্যা টি কত দিন ধরে হচ্ছে? যৌন মিলনের সময় কি আপনার তাড়াতাড়ি বীর্যপাত হয়ে যায়?  আপনি কি হস্তমৈথুন করেন? বা আপনার কি স্বপ্নদোষ হয়?

যৌন মিলনের সময় আপনার যদি তাড়াতাড়ি বীর্যপাত হয়ে যায় তাহলে এই সমস্যা টা কে বলা হয় premature ejaculation.

- যৌন মিলনের সময় মাইন্ড কে distract করার চেষ্টা করে দেখতে পারেন।

-anxiety বা depression এ ভুগলেও এমন টা হতে পারে।কোন কিছু নিয়ে বেশি দুশ্চিন্তা করবেন না।

গ্রাহক,সেক্স এর সময় nervousness এর কারণে বীর্যপাত আগে আগে হয়ে যেতে পারে।তাই এই বিষয়ে আপনার পার্টনার এর সাথে খোলাখুলি কথা বলে নিবেন। সেক্স করার সময় যদি মানসিক  ভাবে আপনারা একে অপরের কাছাকাছি আসতে পারেন তাহলে এই সমস্যা গুলো আর হবেনা। সেক্স এর সময় কনডম ব্যবহার করলেও এই সমস্যাটি হবেনা।

এতেও কাজ না হলে আপনি একজন Urology specialist এর কাছে যেতে পারেন।



পরিচয় গোপন রেখে ফ্রিতে শারীরিক, মানসিক এবং লাইফস্টাইল বিষয়ক যেকোনো প্রশ্ন করতে পারেন Maya অ্যাপ থেকে। অ্যাপের ডাউনলোড লিঙ্কঃ http://bit.ly/38Mq0qn


প্রশ্ন করুন আপনিও