আপা আমার স্বমীর সাথে আমার সমপর্ক টা যেন কেমন তার ইচ্ছে হলে আমার সাথে ঠিক ভাবে কথা বলে ইচ্ছে না হলে কথা বলে না।কিন্তু সবার সাথে ঠকই হাশি খিশি ভাবে কথা  বলে।আল্লাহর রহমতে তার টাকা পয়শা আছে মোটামুটি কিন্তু আমার জন্য ব্যয় করতে সে কৃপনতা করে।আমাকে সে বিয়ের এই ১.৫ বছরে ভালো কোন কিছু দেয় নি। এমন কি আমার একটা ৩ মাসের বাবু আছে তার জীবনে ২ টা ঈদ পেয়েছে ওর বাবা ওকেও ঈদে কোন জামা স দেয় নি। আবার আমি যদি বলি চাকুরী করব সে বলে তুমি চাকুরী করে কি করবে। ওহে আর একটা কথা সে বাহিরে তার ভাবী দের সাথে ছাত্রিদের সাথে খুব হাশি খুশি ভাবে কথা বলে কিন্তু আমার সামনে এলে গোম্রা মুখে থাকে প্লাস আমার দোষ ধরতে থাকে।  এমনকি পুরো প্রেগ্নেন্সি জুরে বাসার সমস্ত কাজ আমাকে করতে হয়েছে কোন বুয়া রাখে নি।তার উপর কিছু উলটা হলে বলত এটা এমন কেন ওটা এমন কেন। তার পরিবারের মানুষরাও আমাকে দেখতে পারে না কারন তাদের মন মত যোউতুক দিতে পারি নাই। তাই এখন সেই মানুষটাত তার বন্ধুকে বলে কি ভাই আপনি এখন বারিতে কি করেন ভাবীর কাচ্ছে কাছে থাকেন। তখন মনে পড়েগেছে উনি তো আমার বাচ্চা হয়ার সময় আমার পাশে ছিলেন না তিনি আবার অন্যকে কি বলে। আমার বাচ্চা আর আমার সব ব্যপারে আমার মাকেই আস্তে হয় যতই আমার মা অসুস্থ হয়। বাচ্চার বাবা খুব কম আমাদের নিয়ে গিয়েছে। অনেকে বলে তুমি অনার সাথে কথা বলে ব্যবার টা জান কেন সে এমন করে। আমি তাকে অনেক জিজ্ঞেস করছি তিনি কোন কথা বলে না এই ব্যপারে। আপা আমি কি করতে পারি এখন।একটু সাহায্য করেন প্লিজ।

প্রিয় গ্রাহক,আপনার একান্ত কষ্টের অনুভূতি গুলো আমাকে বিশ্বাস করে বলার জন্য ধন্যবাদ। আপনার স্বামী তার দায়িত্তগুলো পালন করছে না যার জন্য আপনি হতাশায় ভুগছেন। কিভাবে এই সমস্যা থেকে বের হয়ে আসবেন সেটাও বুঝতে পারছেন না. আপনার কাছে মনে হচ্ছে যৌতুক দিতে না পাড়ার কারণে তিনি এমনটা করছেন। আপনি কি এই বিষয়টির জন্য হীনমন্যতা ভুগেন? আমি বুঝতে পারছি আপনার কষ্টটা. একজন স্ত্রী হিসেবে এটা আসলেই মেনে নেয়া কষ্টকর। আপনার আপনার স্বামীর কাছ থেকে কোনো ধরণের সাপোর্ট পাচ্ছেন না. গ্রাহক, বিয়ের পর থেকেই কি তিনি এমনটা করতেন? আপনার যে অনুভূতিগুলো কাজ করছে সেগুলো কি তাকে খুলে বলতে পারেন? বা তিনি আসলে কি চাচ্ছেন কি কারণে এমনটা করছেন সেটা কি জিজ্ঞাস করতে পারেন? এতে আপনার কথাগুলো হয়তো তিনি বুঝতে পারবেন। কি হলো জানাবেন। মায়া আপা. 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও