আসসালামু আলাইকুম। আমার লেখা একটা কবিতা আপনার সাথে শেয়ার করলাম কেমন হলো,, কোথাও ভুল হয়েচে কিনা সব কিছু একটু জানাবেন দয়া করে.... "প্রেম-প্রীতি আর ভালোবাসা" "অল্প বয়সে করিও না" "করলে বাল্যকালে ভালোবাসা" "জীবন তোমার হবে সর্বনাশা" "বাল্যকালে করলে ভালোবাসা" "জীবনে হবে তোমার নানান সমস্যা" "থাকতে পারবে না তুমি একা" "করবে তুমি সর্বদা তার আশা" "ভাববে তুমি একা একা" "পাবে কবে তার দেখা" "এ জন্য হবে তোমার নানান সমস্যা" "হবে তোমার অনেক সময় নষ্ট" "নিজেকে পারবে না তুমি গড়তে উপযুক্ত" "জীবন তোমার হয়ে যাবে বিচ্ছিন্ন" "সময় থাকতে নিজেকে করো উপযুক্ত" "ভবিষ্যতে পাবে তুমি" "তার চেয়ে উত্তম ভালোবাসা" "অল্প বয়সে করিও না ভালেবাসা" "করলে বাল্যকালে ভালোবাসা" "জীবন হবে সর্বনাশা" লেখক:আল আমিন ইসলাম সাজু ম্যাড           :Al amin Islam Sazu Mad             (A.S.M)

প্রিয় গ্রাহক,সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনি আপনার মনের কথাগুলো কবিতার মাধ্যমে প্রকাশ করতে ভালোবাসেন বুঝতে পারছি। একটু আগেও কিন্তু বলেছি আপনি লিখেন আপনার শক থেকে, তা ভাল কি খারাপ হলো তা কিন্তু বিচার করার অধিকার অন্য কারো নেই, তাই না? আপনার মন যা করলে ভালো থাকে, সেটা আপনি অবশ্যই চালিয়ে যাবেন। পিছনে লোকজন যা ইচ্ছা বলুক না কেনো। শুভেচ্ছা এবং দোয়া রইলো আপনার জন্য। 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও