assalamu alikum.আমার বয়স (১৮+.১৯-. আমি বর্তমান বেকার! আমার মন টা উড়াং ফারাং করতেছে?? কখন যে কি করতে মন চাচ্ছে আমি নিচেও বুঝতেছিনা,,,শুধু সেক্স করতে মন চাচ্ছে??? আরো মন চাচ্চে কখন একটা মেয়ে আমাকে বলবে আমি তোমাকে ভালবাসি,কখন আমি তার পাশে বসে থাকবো???এধরনে নানা চিন্তা ধারার মধ্যে আসি মাজে মাজে মনে হচ্ছে চলে যাই না ফেরার দেশে???কেন জানেন,,আমি কোনো কর্মসংস্থানের ব্যবসস্থা করতে পারছি না আর মনে হয় পাব না কারন আমি একজন প্রতিবন্ধী এ অব্যস্থায় আমার কি করা উচিত। দয়া করে একটু্ তারাতারি বলবেন ##এই প্রশ্নের উত্তরে আপনি বললেন কিছু সৃজনশীন পরিবেশের কতা।। আমি ভালবাসি লেখা লেখতে।নিজের আবেগ অনুভুতিগুলো দিয়ে কিছু কথা সাজিয়ে লিখতে পছন্দ করি যাতে মানুসে কাজে লাগ।।আমি এ পযন্ত ৮১টা কবিতা লিখেছি কিন্তু কেউ পরেনি।আমি জানি আমার কবিতাগুলো অনেক কঠিন ভাষায় লিখা আছে যা বর্তমান যুগের পোলাপানদের ভালো লাগেনা।আসলে কথাগুলোর মাঝে অনেক বাস্তবতার কথা উল্লেখ করা আছে।আর আমরা জানি একনকার ছেলে মেয়েরা কি ধরনের সভ্যতা ও সংস্কৃতি পছন্দ করেন??? এখন আমার কথা হলে আমি কিভাবে কি করবো

প্রিয় গ্রাহক,জেনে খুব ভালো লাগছে যে আপনি এতো গুলো কবিতা লিখেছেন, হয়তো অনেকের কাছে ভালো না লাগতেই পারে কারন একেক জন মানুষের পছন্দ কিন্তু একেক রকম। তাই বলে এটা নিয়ে মন খারাপ করলে চলবে? আপনি যে কবিতা লিখতে পারছেন তাও বা কয়জন পারে? অনেকে তো সাহস ই করবে না লেখার। আপনার লেখা হয়তো আপনি জাদেরকে পড়িয়েছেন তাদের ভালো লাগে নি, অন্যদের তো ভালো লাগতেও পারে, তাই না? আর  কবিতা গুলো তে আপনার মনের কথা গুলো আপনি লিখছেন, কেও ভালো বলুক আর না বলুক তা এতোটা গুরত্ত কেনো  রাখে আপনার লাইফে তা কি একটু ভেবে দেখেছেন? আপনি কি কবিতা লেখা কে পেশা হিসেবে নিতে চাইছেন? নাকি আপনার শখের একটি কাজ এটি জানতে পারলে ভালো হতো। তাছাড়া চাকরি পাওয়ার জন্য আপনি কি কি চেষ্টা করছেন বা কতটুকু পরাশোনা করেছেন আমাদের সাথে শেয়ার করা যায় কি? আপনার উত্তরের অপেক্ষায় রইলাম।শুভকামনা রইলো আপনার জন্য। 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও