আমি যে ঝামেলায় আছি সেটা হল মানসিক ঝামেলা আমি একাদশ শ্রেণীর ছাত্র আমি আমার নামটা বলতে চাইতেছি না আমারে সবাই কলেজে ক্ষ্যাত বলে ডাকে জানি না কেন সারাক্ষন থাকে মন ভাল মাঝে মাঝে খারাপ আমি ২৫ জন মেয়েকে propose করি এই ২৫ জনের ভিতর ২৫ জনই আমাকে ক্ষ্যাত বলে প্রতাখান কইরা দেয় এর ভিতর একজন প্রপসাল accpect করসিল কিন্তু ৪ মাসের মাথায় অন্য একটা ছেলের সাথে চলে যায় এটা তাও ৩ বছর আগের কথা এখন আমার সেই সব বন্ধু বান্ধবি দের দেখলে মেজাজ গরম হয়ে যায় যারা relation ship এ আছে মনে হয় ওদের লাঠি দিয়া পিঠায় ভুত বানাই ওদের দেখলে হিংসা হয় আমার আর যখন ওরা ওদের প্রেম কাহিনি আমার কানের কাছে বলা শুরু করে ছেলে হইলে বলি ভাই তুই থাম ভাল্লাগতেছে না শুন্তে আর মেয়ে হইলে বলি তোরা বিয়ে করে ফেল আমার কানের কাছে প্যাটর প্যাটর করিস না মেজাজ গরম হয় ২০১৬ সালের ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬:৩০ এর দিকে আমি সাইকেল চালাচ্ছিলাম সেই দিন আমি ১৩ নাম্বার reject খাই ওই দিন এক প্রেমিক যুগল দেখলাম রাস্তা দিয়ে হেটে যাচ্ছে মাশাল্লাহ একে অপরের হাত ধরে মেয়েটা যখন ছেলেটার গালে kiss করল তখন আর সন্দেহের বাকি রইল না আমার ওরা কে সাইকেলের গতি বাড়িয়ে দিয়ে দিলাম ছেলেটার পশ্চাত দেশে লাথি ব্যাস তারপর তাদের কি হইসে আমার জানা নাই কিন্তু আমি মনে মনে খুব শান্তি পারিক্ষায় পাস করলেও এত ভাল লাগে না আমার যখন ২০ নাম্বার rejection হয় তখন আমি ঠিক করে ফেলি যখন ৫০ জন মেয়ে আমাকে reject করবে তখন আমি মিলাদ দিব এ কথার কোনো নরচর হবে না আমি আমার সেই সব বন্ধু দের আরো বেশি হিংসা করি যাদের পরিবার তাদের relation মেনে নেয় হিংসার আগুন আমি কিভাবে কমাবো?

প্রিয় গ্রাহক,আপনাকে ধন্যবাদ মনের কথা গুলো আমাকে বলার জন্যে। আপনি সম্পর্কে জড়াতে চাচ্ছেন কিন্তু পারছেন না. যার জন্যে আপনি অনেক মানসিক চাপে আছেন। আমি বুঝতে পারছি আপনার অবস্থাটা। আশেপাশের মানুষ আপনাকে খ্যাত বলছে এবং আপনি কোনো সম্পর্কেও স্থায়ী থাকতে পারছেন না. গ্রাহক আপনার তখন কেমন অনুভূতি হয়,আপনার কি অন্যের প্রতি বা নিজের প্রতি রাগ হয়? কি চিন্তা হয় আপনার? আমাকে বলা যায় কি? অন্যেরা কি বললো তার জন্যে নিজে কষ্টে থেকে আসলে আপনার এ ক্ষতি আপনার সামনে ভবিষ্যৎ পরে আছে. আবেগের বসে চিন্তা না করে বাসব সম্মত চিন্তা করলেই আপনার জন্যে ভালো হবে. উত্তরের অপেক্ষায় রইলাম। যেকোন সমস্যায় মায়া আপা আপনার সাথেই আছে. 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও