হুম জানা আছে সব ইইই,,, মেয়েটি ৯মে,২০১৬ ছেলে টিকে প্রপোজ করে(হিত বিপরীর)।১০/১২দিন পরে ছেলেটি জানতে পারে মেয়েটির আরেকটা ছেলের সাথে সম্পর্ক ছিল।আড়াই বছরের মতো (৬মাস কথাই হয় নাই) ছেলেটা মাদকাসক্ত ছিল তাই মেয়েটা বাহির হয়ে গেছে।।আর ওইইই ছেলেটা বলছিল মেয়েটার সাথে নাকি ওর শারীরিক সম্পর্ক স্থাপন হয়েছিল!!!ছেলেটার কথা অনেক সন্দেহ প্রবণ হওয়ায় মেয়েটাকে জেরা করা হইছিল এন্ড মেয়ে টা তখন বলল,ওই ছেলে শারীরিক সম্পর্ক করতে চাইছিল কিন্ত মেয়ে টা রাজি ছিল না।।।এছাড়া তারও কিছুদিন পর জানতে পারলাম মেয়েটা একাধিক ছেলের সাথে মোবাইলে কথা বলতো!!! মেয়েটা কে জিজ্ঞাসা করায় প্রায় শিকার করতে চাইত না।(কিন্ত কথা বলত যে আগে ওইটা ১০০% সত্যই!)মেয়েটা শুধু বলত আমার বন্ধুকে নাকি অনেক বেশি ভালোবাসে। তাছাড়া আরেকটা গুরত্তপূর্ণ কথা হচ্ছে মেয়েটা ২০১১সালে তার মাকে হারায় এবং ২০১৭তে বাবা হাড়া হয়!!😰 এখন মেয়েটার কথা সত্য কিনা বুঝা বড় মুশকিল হয়ে পড়ছে।।।মেয়েটা কে আমার বন্ধু অনেক বেশি পছন্দ করে ফেলছে,তার পরিবারের সবাই মেয়ের কথা জানেন।।। আসলে আমার বন্ধুটা দিন দিন কেমন জানি হয় যাচ্ছে! সাপ্তাহে ৪দিন মেন্টাল্লি ডিপ্রেশন এএ ভুগে!৩দিন ভালো,,, কিন্ত সর্বক্ষণইই মেয়েটার কথা মনে পড়ে নাকি।।।আবার অনেক টা সন্দেহ ওওও করে মেয়েটা কে আবার মেয়েটা কে তার জীবনসঙ্গী করেওও   চায়!!এখন একদিকে আমার বন্ধুর পড়া লেখা-তার পরিবারের সম্মান আবার অন্য দিকে মেয়েটাকে পাওয়ার আশা তাকে আজ ৩/৪মাস কুড়ে কুড়ে খাচ্ছে,,,যা কিনা কাছ থেকে দেখে অনেক বেশিওইই খারাপ লাগতেছে।।।আমার বন্ধুটা কিন্ত কিছুক্ষণ হলে সব বুঝে,,,, আর সবার বিপদেইই ওওও সবার আগে এগিয়ে গিয়ে মানুষ কে হেল্প করে সর্ব ভাবে।।পরামর্শ দেওয়ায় ওও ওস্তাদ।কিন্তু এখন ওর এই কি অবস্থা!

প্রিয় গ্রাহক, জানানোর জন্যে ধন্যবাদ। আপনারফ্রেন্ড কে নিয়ে আপনি অনেক কনসার্ন বুঝতে পারছি। আপনার মত ফ্রেন্ড পাওয়া ভাগ্যের ব্যাপার। আপনার ফ্রেন্ড তার ভালোবাসার সম্পর্ক নিয়ে হত্যায় আছে বলেছেন।গ্রাহক, আপনার ফ্রেন্ড টি মেয়েটিকে নিয়ে বেশি চিন্তা করছে যার ফলে তার সন্দেহের পরিমান বেড়ে গিয়েছে। চিন্তা হওয়াটা স্বাভাবিক। তবে এটা তার স্বাভাবিক জীবনে ক্ষতি করছে কি? এক্ষেত্রে মেয়েটির সাথে আপনার ফ্রেন্ড সরাসরি কথা বললে ভালো হতে পারে। তার অনুভূতি গুলো কি নিয়ে ভয় কাজ করছে, বা কিভাবে সম্পর্ক টি ভালো করা যায় তা নিয়ে। আসা করি উপকৃত হয়েছেন।মায়া আপা. 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও