আপা আমার বান্দুবি তালাক হয়েছে ৬ বছর। তার সন্তান রা বাবার কাসে থাকে কারন তার হাসবেনড  সন্তান্দের দিবে না। এখন বাবার বাড়ি আছে পড়াশোনা বেশি করে নাই তাই কোথোও জব পায়না আর বাবার বাড়ি কেউ চায় না চাকরি করুক তারা চায় সারাজিবন তাদের বাড়িতে থাকবে আর বাবা মার সেবা করবে ঘরের কাজ করবে ওর বয়স ২৭। ওকে আর বিয়ে দিবে না ওর মা বলে সারাজিবন এখানে থাকবে চাকরি করলে ঘরের কাজ কে করবে আর বিয়ে দিবো না। ও খুব কসটে আসে। নিজের লাইফ বলতে কিসুই নাই বাবা মাঝে মাঝে ওলপো কিসু টাকা দেয় এ দিয়া চলতে কসটো হয়।তারপর একজন কে ভালোবাসে কিনতু সে বিবাহিত বাট ওই লোক বিয়ে করবে বলে কথা দিসে ২ বসর সময় চায়। যাকে সে বালোবাসে ওই লোক তার বও নিয়া সুখি না আলাদা থাকে কিনতু খুব ভালোবাসে সে আমার বানদুবি কে সে বও কে তালাক দিতে পারসে না ওনি বলসে ২ বসর পর ওকে বিয়ে করে অন্য কোথাও থাকবে।আপা ও এখন কি করবে।

apnar shomosshati bissash kore share korar jnne dhonnobad. apnar bandhubir kotha bolechen tar talak hoar por bashay ache abong she akhn jake valo bashe take biye korte chay. apnar bandhubik niye apni onek chintito eta apnar onek valo akta dik. apnar bandhu jake biye korte cacche tini bibahito abong 2 year por biye korbe bolechen. apnar bandhubir ki kono voy kaj korche ei shomporko niye? sheta amar sathe share kora jay ki. pariparshik kotha chinta kore decision neyar cheshta kora jete pare. ki holo janaben, opekkhay roilam. Maya apa apnar sathei ache. 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও