ইস্ট ওয়েস্ট থেকে বিবিএ পাস করেছি। বিউপিতে ইভনিং এমবিএ তে ভর্তি হয়েছি। কিন্তু বিবিএ এর পড়াই এমবিএ তে পড়ানো হয়। ভর্তি হবার পর জানতে পারলাম আইবিএ ছাড়া বাংলাদেশে এমবিএ বলতে কিছু নেই।মূলত চাকরির উদ্দেশে ইভনিং এমবিএ তে ভর্তি হওয়া। তাছাড়া যার জন্য এসকল সিদ্ধান্ত নেই সেও আমাকে ছেড়ে তার পূর্ব প্রেমিকের কাছে চলে গেছে কারণ ছেলেটিকে সে ভুলতে পারেনি যেটা তার এতদিন পর মনে পড়ল।এদিকে বলে রাখা ভাল ছেলেটি তার সাথে প্রতারণা করে আরেক মেয়ের সাথে শারীরিক সম্পর্ক করে যার কারনে তাদের আগে ব্রেকাপ হয়৷ আমি কখনও ওকে খারাপভাবে স্পর্স করিনি হয়ত খুব বেশী ভালবাসতাম।ছেলেটি বেশ ধনী পরিবারের তাই বিদেশে এমবিএ করতে গেছে। হাতে আপাতত কোন চাকরি নেই। এখন আমি কি জিম্যাট দিয়ে দেশের বাহিরে যাবার চেস্টা করব নাকি দেশেই কিছু করব। আর্থিক সমস্যাও আছে আমার। বিউপির এমবিএ কে মুল্য দেয় কি কোম্পানি গুলো?নিজেকে প্রমান করতে চাই সবার সামনে। খুব মনকস্টে আছি সবকিছু মিলিয়ে। জানিনা কিভাবে নিজেকে সফল করতে পারি।

প্রিয় গ্রাহক আমি অনুভব করতে পারছি আপনি অনেক দিক থেকে মানুষিক কষ্টে আছেন আর এই কষ্ট থেকে বের হয়ে কিভাবে স্বাবলম্বী হয়ে জীবন যাপন করা যায় সেই চেষ্টা করছেন যা খুবই ইতিবাচক। আর ব্যক্তি জীবনে আপনি পড়ার প্রতি অনেক আগ্রহী ছিলেন বলে আপনি বিবিএ সম্পূর্ন করেছেন তাইনা? কিন্তু একটি মেয়ে আপনার সাথে প্রেমের প্রতারণা করায় আপনি অনেক কষ্ট পেয়েছেন এবং আপনার জীবনের যে ছন্দ ছিল তা অনেকটা ম্লান করে দিইয়েছে তাইনা। ভালোবাসা নির্ভর করে পরস্পরের প্রতি বিশ্বাস ও শ্রদ্ধাবোধের উপরে সে যে আপানকে প্রকৃত ভালোবাসেনি, আপনাকে প্রতারিত করে চলে যাওয়াই তার প্রমাণ।প্রক্ষ্যান্তরে আপনি তাকে প্রকৃত ভালবাসাই অনেক কষ্ট পেয়েছেন ও আপনার অনেক মন খারাপ করছে তাইনা। প্রিয় মানুষটি আপনাকে ছেড়ে চলে যাওয়াই আপনার কি চিন্তা হচ্ছে ও আপনি কেমন অনুভব করছেন তা কি আমার সাথে শেয়ার করা যায়? আর কতদিন হল আপানর রিলেশন ব্রেকাপ হওয়া? এই সব প্রশ্নের উত্তর কি দেওয়া যায়? আর এতো কিছুর পরেও ধর্জ ধারণ করে নিজেকে সামনে এগিয়ে নেওয়ার চেষ্টা করে যাচ্ছেন যা প্রশংসার দাবি রাখে। আর এমবিএ এর একটি আলাদা ভেলু আছে যা সরকারি বেসরকারি ব্যাংক ও কর্পোরেট জবে প্রায় লাগে। আর আপানর পড়াশোনার প্রতি যথেষ্ট আগ্রহ, অর্থ ও আনুংঙ্গীক ব্যবস্থা থাকলে থাকলে জিম্যাট, জি আর ই দিয়ে ,আইইএলটিএস দিয়ে বিদেশে যাওয়ার চেষ্টা করে দেখতে পারেন কি ভেবে দেখা যায়? নিজের উপরে অর্পিত দায়িত্ত্ব যথাযথভাবে পালন করে যান দেখবেন হয় একসময় সফল হবেন।  মনের যেকোন কথাগুলো আমাকে খুলে বলতে পারেন।      

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও