হ্যালো ম্যাডাম আমি কিছু দিন যাবত মানসিক সম্যাসায় ভুগছি!!! আমি আমার জীবনের ঘটে যাওয়া কিছু কিছু ঘটনা নিয়ে অনেক আপসেট থাকি কেন জানি মনে হয় এটা এভাবে নাহ ওভাবে করলে ভাল হতো আরো ও অনেক কিছু আমি রাতে এগুলা ভাবার ফলে ঘুমাতে পারি নাহ এতে আমার শারীরিক সম্যাসা ও সৃষ্টি হচ্ছে!! আমি এই কারণে আমার পড়াশুনা ও করতে পারছি নাহ।।। আগের ঘটে যাওয়া ঘটনা মেয়ে সম্পর্কিত তার সাথে ভালবাসা বলেন প্রেম বলেন এক কথায় আমার পছন্দের মধ্যে সেই একজন ছিল তার সাথে আমি বিয়েও করি বাট তারপর ডিভোর্স হয়ে যায় ফ্যামিলি প্রবলেম এর কারনে! আমি কোন ভাবেই অন্যকিছুর উপর মন স্থর করতে পারছি নাহ!!! আমি চাই আপনি আমাকে সাহায্য করুন এই প্রতিকূল অবস্থা থেকে উদ্ধারে

প্রিয় গ্রাহক,প্রশ্নের জন্য ধন্যবাদ ।আপনার পরিস্থিতি কিছুটা হলেও বুঝতে পারছি। আপনার জীবনের ঘটে যাওয়া অনেক ঘটনা নিয়ে আপনার মধ্যে যে অস্থিরতা কাজ করছে,তা নিয়ে আপনি খুব উদ্বিগ্ন । আপনার পছন্দের মানুষের সাথে আপনার বিয়েও হয় কিন্তু পারিবারিক কারনে আপনাদের মধ্যে ডিভোর্স ও হয়ে যায়। এই ব্যাপারটা থেকে আপনি এখনো বেরিয়ে আসতে পারছেন না। কারণ এই ঘটনার কারণে আপনার জীবনে আমূল পরিবর্তন এসেছে। আপনি একটা সম্পর্কে ছিলেন আর এই সম্পর্ক টা একসময় ভেংগে ও যায়,যেটা আপনার কাছে সম্পুর্ণ অপ্রত্যাশিত একটা ঘটনা । তাই এর থেকে বেরিয়ে আসতে আপনার কিছুটা সময় লাগবে,এটাই স্বাভাবিক।তবে আপনাকে ধন্যবাদ জানায় আপনি নিজের সম্পর্কে সচেতন হয়েছেন এবং সাহায্য চেয়েছেন ।এটার মাধ্যমে আপনি নিজেকেই সাহায্য করছেন।আপনি অন্য কোন কিছুতে মন স্থির করতে পারছেন না বললেন, কি কি ব্যাপারে আপনার অস্থিরতা কাজ করছে,তা কি আমাদের সাথে শেয়ার করা যায়? কি কি চিন্তা কাজ করছে আপনার মধ্যে এই ব্যাপার টা নিয়ে,তা আমাদের সাথে শেয়ার করলে,আপনাকে সাহায্য করতে আমাদের একটু সুবিধা হয়।আমাদের সবার জীবনে কম-বেশি ভালো-খারাপ সময় থাকে,আমরা যদি সবসময় ওই সময়গুলো নিয়ে চিন্তা করি কিংবা ভাবি তাহলে কি আমরা তা পরিবর্তন বা মুছে ফেলতে পারব আমাদের স্মৃতি থেকে? পারবোনা... কারন আমাদের স্মৃতি তেই ভাল-মন্দ সব কিছু জমা থাকে,শুধু সময়ের সাথে সাথে আস্তে আস্তে তা হাল্কা হয়ে আসে। আপনার যদি চিন্তাগুলো আসে আসুক,তাদের কে বাধা দিবেন না,তবে হ্যাঁ, চিন্তাগুলো কে বিচার ও করতে যাবেন না।দেখবেন,তারা আসবে আর যাবে আর আস্তে আস্তে ফিকে হয়ে আসবে।কারণ চিন্তা কে থামাতে গেলে তা আরো বেশি করে আসে।তাই, যা হবার হয়ে গেছে, তা মেনে নিন,দেখবেন,নিজেকে অনেক হাল্কা লাগছে। আপনি নিজেকে বলতে পারেন,পরিস্থিতির উপর তো কারো হাত থাকেনা,তাই না? আর আপনি চাইলে চিন্তাগুলো আমাদের শেয়ার করুন,দেখবেন, অনেক টা হাল্কা লাগছে।ভালো থাকুন।মায়া আপা আপনার পাশে আছে সবসময় ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও