প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, আপনাকে কিছু প্রশ্ন করতে পারি কি?আপনার বয়স কত?  কবে থেকে আপনার এই সমস্যাটি হচ্ছে? আপনি কি নিয়মিত কোন ঔষধ খান? আপনার কি কোন শারীরিক অসুস্থতা আছে? বেশ কিছু physical কারনে বীর্যপাত দেরি তে ঘটতে পারে। যেমন- -কিছু ঔষধ এর কারণে যেমন antidepressants ,anti-anxiety drugs, blood pressure drugs -নিয়মতি Alcohol পান করে থাকলে -কিছু neurological কারণে যেমন-stroke, spinal cord injury -severe diabetes আবার বেশ কিছু psychological কারণেও হতে পারে যেমন-anxiety, stress Physical কারণে হয়ে থাকলে আপনাকে সেই কারণ গুলো বাতিল করতে হবে যেমন নিয়মিত কোন ঔষধ খেয়ে থাকলে সেগুলো পরিবর্তন করতে হবে। মদ পানের অভ্যাস থাকলে টা পরিহার করতে হবে। কোন ধরণের শারীরিক অসুস্থতা থাকলে তার জন্য সঠিক চিকিৎসা নিতে হবে। কিন্তু Psychological কারণ হয়ে থাকলে আপনার একজন Psychologist এর সাথে দেখা করে counselling করাটা জরুরী। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও