আমি একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের ছাত্র। চার বছর ধরে একটি মেয়ের সাথে সম্পর্ক। মেয়েটি ইন্টারের শিক্ষার্থী। কিন্তু গত ছয় মাস আগে মেয়েটি নিজের সীমাবদ্ধতার কথা বলে সম্পর্কের ছেদ ঘটায়। মেয়েটি ও আমি উভয় স্থানীয়। সম্পর্ক ছেদের ১৫ দিন পরেই মেয়েটি নতুন আরেক সম্পর্কে জড়ালে আমার তোপের মুখে পিছু হাটতে বাধ্য হয়। পরবর্তীকালে পরীক্ষাসহ নানা ব্যস্ততায় আমিও পিছু হাটি। আমরা যোগাযোগহীন ছিলাম দু মাস। তিন মাস আগে মেয়েটি নতুন করে আমার সাথে আবার সম্পর্কে জড়াতে চায়। সম্পর্কের দেড় মাস পর ওর ফেসবুক একাউন্ট হ্যাক করে সে ঐ ছেলের সাথেও সম্পর্কে লিপ্ত। এমতাবস্থার পর মেয়েটি আমাকে শারীরিক প্রস্তাব দিলে আমি লুফে নেই। আমার মনে হচ্ছে আমি নৈতিক সংকটে ভুগতেছি। আমি ওকে ভুলে যেতে চাই। কারন এই মেয়েটাকে নিয়ে আমি সুখি হতে পারবো না।

প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।খুব সুন্দর করে গুছিয়ে লিখেছেন আপনার আবেগের ও অনুভুতির কথাগুলো। প্রচন্ড ভালোবাসার মানুষ কে নিয়ে দন্দ্বে ভুগছেন এবং কষ্ট পাচ্ছেন খুব তা অনুভব করতে পারছি। পাশাপাশি অনেকটা ক্ষোভ রয়েছে মেয়েটির উপর তা বুঝা যাচ্ছে আপনার কথায়। আপনাকে কথা দিয়েও বার বার তা রক্ষা না করে আপনার সাথে যেমন অন্যায় করেছে একি সাথে ওই ছেলেটির সাথেও তা করেছে। এমন অবস্থা বার বার চলতে থাকলে আপনার ক্যরিয়ার এ তার বিরুপ প্রভাব পরতে পারে। আপনি ফাইনাল ইয়ারে পরেন বলে উল্লেখ করেছেন। এই সময়টি একজন ছাত্রের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন। যদি সম্পর্ক টি রাখবেন না বলে মনস্থির করে থাকেন তবে মেয়েটির সাথে বসে সরাসরি কথা বলতে পারেন।  দুইজন মিলে বসে নিজেরা নিজেদের চাওয়া পাওয়ার কথা বলে পরবর্তী লক্ষ ঠিক করে এগিয়ে যেতে পারেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি।আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন,রয়েছে পাশে সবসময়,মায়া আপা ।

পরিচয় গোপন রেখে ফ্রিতে শারীরিক, মানসিক এবং লাইফস্টাইল বিষয়ক যেকোনো প্রশ্ন করতে পারেন Maya অ্যাপ থেকে। অ্যাপের ডাউনলোড লিঙ্কঃ http://bit.ly/38Mq0qn


প্রশ্ন করুন আপনিও