আমার বয়স ২৪।আমার সমস্যা রিলেশন নিয়ে। আমি একটা ছেলে অনেক ভালোবাসি। আমাদের সমর্পক ২ বছর হলো। এখন সমস্যা হলো ও আর আগের মতো নেই যেটা আমাদের রিলেশনের প্রথমে ছিলো। যেটা আমাকে মানসিকভাবে অনেক কষ্ট দিচ্ছে। ওকে সরাসরি জিজ্ঞাস করলে বলে ওর পরিবার সমস্যা তাই এমনটা। কয়েকদিন ঠিক থাকলে কয়েকদিন আবার চেঞ্জ। আমার সাথে যোগাযোগ কমায় দেই।  বলে পরিবার সমস্যা। কিন্তু ওর বন্ধুদের সাথে ঠিক থাকে। আমার সন্দেহ হয়। যেগুলো আমাকে অনেক কষ্ট দিচ্ছে। আমি মানসিকভাবে অনেক কষ্ট পাচ্ছি।আমি ওর সাথে সরাসরি কথা বলার জন্যে বসেছি কিন্তু ওকে বোঝাতে পারি না।ঠিক করি রিলেশন না রাখা ওকে দূরে রাখা কিন্তু আমি পারি না। নেশাখোর দের মতো আমি ওর প্রতি এডিক্টেট হয়ে গেছি। ওকে ছাড়া কিছুও ভাবতে পারি না। সাধারণভাবে চলতে পারছি না। অস্থিরতা, ভয় সব আকড়ে ধরে। ও বলে আমাকে অনেক ভালোবাসে কিন্তু আমি যেভাবে আশা করি সেভাবে তো দূরে থাক একজন জীবন সঙ্গী যেভাবে থাকা দরকার সেরকম না আমার প্রতি। তবুও আমি ওর প্রতি দূর্বল। ও যখন আমাকে এভয়েড করে আমি আমার পরিবার মানুষজনের সাথে খারাপ।আচড়ণ করে ফেলি। চুপ থাকি অনেক কান্না করি। আমাদের সমর্পক কেউ জানে না। এমনকি আমাদের বন্ধুরাও না। যে টা আমাকে আরো ইনসিকিউর ফিল করায়। ও বলে সময় হলে বলবে। এই সবকিছু আমার মানসিকভাবে অনেক কষ্ট দিচ্ছে। আমি সুন্দর করে জীবটা চালাতে চাই। কী করলে ও আমার সাথে এমনটা করবে না বললে খুশী হবো। আমি একটা সুন্দর রিলেশন চাই। আমি চাই ও আমাকে আগের মতো কেয়ার করবে।

প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।আপনি খুব ভাল করেই বুঝতে পারছেন যে এই সম্পর্ক আপনার জন্য সুখ দিতে পারছে না এবং ভবিষ্যতেও পারবে না। কিন্তু আপনি কোন অজানা কারণে এই সম্পর্ক থেকে বের হয়ে আসতে পারছেন না। আপনার নিশ্চই এই সম্পর্ক নিয়ে অনেক স্বপ্ন ছিল এবং অনেক আশা ছিল। সে আপনাকে ধোঁকা দিয়েছে এটা মেনে নিতে কি আপনার কষ্ট হচ্ছে? সে আপনার কাছ থেকে দূরে সরে যাচ্ছে মানে কিন্তু এই নয় যে আপনার কোন সমস্যা আছে, আপনি ব্যর্থ কিংবা আপনি ভালোবাসার যোগ্য নয়। আসলে সে আপনার ভালোবাসার মর্ম বুঝতে পারে নাই। এটা তার ব্যর্থতা। আপনি নিশ্চই অনেক সম্ভাবনা সম্পন্ন মানুষ। আপনার মাঝে অনেক গুন এবং প্রতিভা নিশ্চই আছে। আপনি কেন হেরে যাবেন এত সহজে? আপনাকে সামনের দিকে আগাতে হবে আপনাকে জিততে হবে। আপনার জীবনে আরো যে স্বপ্ন গুলো আছে তা জাগিয়ে তুলতে হবে। আপনার জীবন অনেক মূল্যবান। নিজেকে ভালোবাসুন আগে, তাহলে আর ভালোবাসার অভাব পরবে না। আপনার কিছুটা সময় লাগবে আপনার মনের মাঝের কষ্ট গুলো বের হবার জন্য। আপনার এই কষ্টের সময় আমরা আপনার পাশেই আছি।  আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি।আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন,রয়েছে পাশে সবসময়,মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও