আপু আমি একটা মেয়েকে অনেক বেশি ভালোবাসি। মেয়েটা আমার প্রতি অনেক দু্র্বল।প্রথম প্রথম মেয়েটা আমাকে পাগলের মতো ভালোবাসতো। আমিও তাকে পাগলের মতো ভালোবাসি। কিন্তু মেয়েটা অাগে একটা হিন্দু ছেলেকে ভালোবাসত। সেই ছেলেটা তাকে ভলোবাসতো না এমনকি পাত্তাও দেয়নি কখনো। তারা কোনোদিন relation এ ছিল না।হঠাৎ করে কয়েক দিন ধরে মেয়েটা আমাকে আগের মত আর ভালোবাসে না।আমাদের relation এ আসার পর মেয়েটা ওই ছেলেটাকে প্রায়ই ভুলে গিয়েছিল। এখনো আমারা relation এ আছি।  আর আগের মতো কিছুই শুরু করতে পারছি না দুজন।মেয়েটা পারেনা আমাকে ছাড়তে পারেনা ওই ছেলেটা ভুলতে।মেয়েটি খুব হতাশ। এবং আমিও সাথেসাথে হতাশ। এখন আমি কি করব? এবং মেয়েটির কি করা উচিত?

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আমার মনে হচ্ছে মেয়েটি অনেক দ্বিধার মাঝে আছে। মেয়েটির সাথে কি ওই ছেলেটির কোন যোগাযোগ হয়? আপনাদের মাঝে তো সুন্দর সম্পর্ক ছিল, কিছু কি হয়েছিল যার পর থেকে সে বদলে গেছে? মেয়েটির হয়ত কিছুটা সময় লাগবে। তাকে কিছুটা সময় দিতে পারেন। ভালোবাসা আসলে কি এবং সে কাকে ভালোবাসে সেটা সে হয়ত এখনও বুঝতে পারছে না। তার সাথে আপনি এই ব্যপারে বন্ধুর মত কথা বলে দেখতে পারেন। ওই ছেলেটা কথা এখনও তার কি কারনে মনে পরে আবার আপনার কাছ থেকে সে কি চায় তা জানতে পারেন তার কাছ থেকে। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও