বিয়ে হয়েছে অনেকদিন হয়ে গেসে আমার। আলহামদুলিল্লাহ সংসার ভালই চলছে। কিন্তু একটা জিনিস অপূর্নতা রয়ে গেসে আমাদের মধ্যে। বিয়ের পর আজও পর্যন্ত আমাদের মধ্যে (সহবাস) শারীরিক সম্পর্ক হয়নি। 😭😭😭😭 আসলে দোষটা আমারই,, আমিই খুব ভয় পাচ্ছি এটা নিয়ে। মনকে দিনের বেলা যেইভাবেই মানিয়ে নেই, কিন্তু রাতের বেলা আসলে সেই ভয়টা বাড়ে। আমার উনি না পারছে কিছু বলতে না পারপছে সইতে।  এইভাবে চলতে থাকলে ত সংসার টাই ভেংগে যাইতে পারে যেই কোনো মূহুর্তে । আমি কেন এটা মানতে পারছিনা সংক্ষেপে বলি। পেইন এর ভয়েই আমি শেষ!  😭😭 অলরেডি ৩-৪ বার ট্রাই ও করেছি। কিন্তু এত এত এত পেইন যা আমি সহ্য করতে পারিনা। কিন্তু এইভাবে আর কত। এটা আমার স্ত্রীর লেখা

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। নতুন বিবাহিতদের মধ্যে এমন ভয় কাজ করাটা খুব স্বাভাবিক। তবে এর সাথে পুর্ববর্তী কোন নেতিবাচক অভিজ্ঞতা জড়িয়ে রয়েছে কি না তা মনে করার চেষ্টা করুন। ভয়ের কারনে যেই নেতিবাচক চিন্তাগুলো মনে কাজ করছে তার বিপরীতে ইতিবাচক চিন্তা করার চেষ্টা করুন । প্রচুর পরিমাণে পজিটিভ সেলফ টক করুন। এটা বেশ ইতিবাচক একটি দিক যে আপনার স্বামী এসময় আপনাকে কোন রকম প্রেশার না দিয়ে মানসিক ভাবে আপনাকে সাপোর্ট দিয়ে যাচ্ছে। আপনি যেন কম ব্যাথা পান সে ব্যাপারে কিছু দিক নির্দেশনা আপনার আরেকটি প্রশ্নের উত্তরে শেয়ার করা হয়েছে। আশা করি উপকৃত হবেন। আর কোন প্রশ্ন থাকলে মায়া আপাতে জানান। পাশেই আছি সব সময়, মায়া আপা। 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও