আস্সালামোয়লাইকোম আমার বয়স ২৭  বছর নতুন বিয়ে হয়েছে সবে মাত্র ৩ মাস হলো। আমার স্বামীর সাথে অনেক ভালো সম্পর্ক ও নতুন একটা ইচ্ছার কথা জানায় ও বলে আমাকে  ডগি স্টাইল করে হাত পা বেধে সহবাস করতে চায় আমি নাকি গাভী এবং ও একটা সাড় আমাকে এই ভাবে সহবাসের জন্য রিকোয়েস্ট করতেছে এবং বকাঝকা করবে সেই সাথে চুলের মুঠিতে শক্ত করে ধরে রাখবে এজন্য প্রায় ৯ দিন ধরে কোনো সহবাস করে নি আগামী কাল এভাবে করতে চায় আমি শুধু জানতে চাই একজন পুরুষের এ রকম কি কোনো ইচ্ছে থাকতে পারে তবে আমাদের সম্পর্ক অনেক ভালো আপনি যদি বলেন স্বাভাবিক তবে অনেক টা ভালো লাগে কিন্তু মিথ্যা আসা দিবেন না শুধু বলুন এ রকম কি কোনো পুরুষে ইচ্ছা থাকতে পারে

প্রিয় গ্রাহক, মায়া আপাতে আপনার একান্ত গোপনীয় বিষয়গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ। বুঝতে পারছি বিষয়টি আপনার জন্য কষ্টকর হয়ে উঠছে। তবে এব্যাপারে আপনি যে সচেতন হয়ে আমাদের কাছে সাহায্য চেয়েছেন তা সত্যিই বেশ ইতিবাচক। গ্রাহক, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO) এর মতে পুরুষদের কাছে সেক্স করার এই স্টাইল সবচেয়ে জনপ্রিয় ৪ টি পজিশনের একটি। অনেক নারীরাও এই পজিশনে সেক্স করাটা পছন্দ করেন। আপনি এমন অবস্থায় কোন অসুবিধা বোধ করছেন কি? আমাদেরকে এ ব্যাপারে বিস্তারিত জানাতে পারেন। যেহেতু আপনাদের মধ্যে সম্পর্ক অনেক ভালো তাই আপনার যদি এ ব্যাপারে কোন কষ্ট বা আপত্তি থেকে থাকে তবে তা আপনার স্বামীর সাথে আলোচণা করে নিতে পারেন। সেক্সের যেমন শারীরিক দিক আছে তেমনি মানসিক দিক ও আছে। মানসিক ভাবে আপনি স্বতস্ফূর্ত বোধ না করলে পুরোপুরি ভাবে আনন্দটা উপভোগ করতে পারবেন না। তাই প্রয়োজনে এ ব্যাপারে সহায়তা নিন। আপনাদের আগামীদিনের জন্য শুভ কামনা রইল। আর কোন প্রশ্ন থাকলে মায়া আপাতে জানাতে পারেন। পাশেই আছি সবসময়, মায়া আপা। 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও