আপা আমার বয়স ১৯ এর কাছাকাছি আর আমার জিএফ এর বয়স ১৮ হলো কয়েকদিন আগে।দুজনই মন থেকে দুজন কে খুব ভালবাসি। সম্পর্ক দেড় বছর হয়ছে। দুজনই HSC 2nd Year এ পড়াশুনা করছি দুজনের রেজাল্ট মাশাল্লাহ ভাল। কিছু দিন যাবৎ দুজন দুজন কে খুব বেশি মিস করতেছি। আর খুব ক্লোজ হয়ে যেতে ইচ্ছে করে আমার। ও লজ্জায় বলতে পারে না বাট আমি বুঝি। আমি আর ও চাই সারাজীবন এক সাথেই কাটাতে। তবে ইদানিং আমার কি হচ্ছে বুঝতেছি না ওকে কাছে পেতে ইচ্ছে করে আই মিন ফিজিক্যাল রিলেশন করতে ইচ্ছে করে। এটা কি ঠিক হবে??আমি চাই আমাদের ভালবাসা সুস্থ থাকুক। এখন যে রকম দুজন দুজনকে ভালবাসি এই ভাবেই থাকতে চাই। ওকে ডিরেক্ট কখনো বলি নাই ফিজিক্যাল রিলেশন নিয়ে বাট ওকে বলছি হালকা বুঝিয়ে যে আমি যদি তোমার খুব কাছে যেয়ে নিজের উপর কন্ট্রোল হারিয়ে ফেলি আমাকে গ্রহন করতে পারবে?? ও বলে তোমাকে না করতে পারব না আমি। আমি জানি বিয়ের আগে এসব ঠিক না কিন্তুু কিছুদিন যাবৎ মনের সাথে পেরে ওঠতে পারছি না আমি।এখন আমার কি করা উচিত।লেখা টা ভাল করে পড়ে উত্তর টা দিবেন আশাকরি। রোবটিক উত্তর না দিলে খুশি হবো। ধন্যবাদ!

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। ফিল করতে পারছি আপনার মাঝে একটা দিমুখী দন্দ কাজ করছে।আপনার ভ্যালু আপনাকে শারীরিক সম্পর্ক করতে বাধা দিচ্ছে।কিন্তু আপনার মন তাতে সায় দিচ্ছে না।আপনাদের দুজন এর বয়স ই খুব কম। তাই এই ধরনের ইচ্ছা হওয়াটা সাভাবিক।আপনি আপনার সম্পর্ক ও পড়ালেখা, দুইটা বিষয় নিয়ে ই ভাবছেন।একটু কি ভেবে দেখবেন যে আপনার gf এর সাথে শারীরিক সম্পর্ক করলে কি কি সমস্যা বা সুবিধা হতে পারে।সম্পর্ক টা আপনারা দুজন কিভাবে দেখছেন তা নিয়ে কথা বলতে পারেন। দুজন যদি নিজেদের কন্ট্রোল করেন তাহলে সম্পর্ক এর ক্ষেত্রে কি কি ভালো হতে পারে। সম্পর্ক এর ক্ষেত্রে আপনারা দুজন দুজন এর অনুভুতি শেয়ার করতে পারেন।আপনাদের সম্পর্ক এর ভাল দিক গুলো নিয়ে কথা বলতে পারেন। দুজন এই সম্পর্ক থেকে কি প্রত্যাশা করছেন বা ভাবছেন তা ও শেয়ার করলে হয়ত নিজেদের কাজ গুলো সম্পর্কে সচেতন হতে পারেন।দুজন ই যেহেতু HSC পড়ছেন তাই পড়া লেখা নিয়ে ও দুজন ভাবতে পারেন।তাহলে হয়ত অনেকটাই নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও