আমার বয়স ১৯, আমি বিবাহিত বিয়ে হইছে ২০১৮ _ ডিসেম্বর মাসে ? আপু  অনেক দিন ট্রাই করার পর ও  আমার বেবি কনসেফ হচ্ছে না তাই আমি গাইনি ডাঃ পরামর্শে কিছু টেস্ট করি তখন আমি জানতে পারি আমার থাইরয়েডের সমস্যা,,,, এটা আমি জানতে পারি ২০২০ এর ১ম এ,  তারপর আমি থাইরক্স, জিফোলেট, রেডিমেট ৫০০ খাই নিয়মিত,আবার থাইরয়েড টেস্ট করি পরের মাসে তখন কমে,, পরের মাসে আবার বেড়ে যায়, আজ ১ বছর আমি ওষুধগুলা খাচ্ছি, বিয়ের আগে মাসিক নিয়মিত ছিল এখন অনিয়মিত হয়ে গেছে, এ মাসে আমি আবার ডাঃ  কাছে গেলে ডাঃ আমাকে ৪ টা ইনজেকশন দেয় ২ দিন মারার জন্য, আর ১টা আলট্টা ও জরায়ুর টেস্ট দেয় আমি করাইছি,,, এখন আমার প্রঃ হলো আমার যদি জরায়ুতে সমস্যা থাকে তাহলে আমি কি করবো বা উপরে যা বলছি তার সমাধান সূত্র কি হতে পারে???

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। থাইরয়েড এর সমস্যা আছে বলে এমনটি হচ্ছে। জরায়ুতে সমস্যা কিনা সেটা আল্ট্রাসনোগ্রাম করে বোঝা যাবে। আপনি আপনার ডাক্তার এর নিকট নিয়মিত চেক আপ এ যাবেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও