রাগ নিয়ন্ত্রণের জন্য দীর্ঘ একটা নিঃশ্বাস নিন এবং ১-১০ কাউন্ট করুন ৯০ সেকেন্ডের একটা বিরতি নিন ব্যায়াম করুন সেই স্থান ত্যাগ করুন আপনি একটা নিরাপদ স্থানে কল্পনা করুন যখন আপনি শান্ত হবেন তখন রাগ প্রকাশ করুন কোনো কিছু বলার আগে চিন্তা করুন সম্ভাব্য সমাধান করুন বিদ্বেষ জমিয়ে রাখবেন না রেলাক্সজেশন প্রাকটিস করুন

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও