আপু, আমি আমি একটা মেয়ে, বয়স  21 বছর,  আপু আমি ছোট  বেলা থেকেই  খুব  অশান্তির মধ্যে  বড় হয়েছি,,,আমার আব্বু  আম্মুর ঝগড়া  দেখতে  দেখতে,,, প্রতিদিন আমাকে কাদতে হয়,আমি একটা দিন ও একটু হাসি খুশি থাকতে পারি নি, এরা আমার মনের অবস্থা  একদম বোঝে না,,,আমাকে বোঝার মতো বা ভালো রাখার মতো কেউ  নেই,,আপু, আমি একটা ছেলে  কে ভালোবাসি, ভাবতাম ঐ আমাকে বুঝবে, ভালো রাখবে কিন্তু   না, ছেলে  টাও আমাকে নানা ভাবে কষ্ট  দেয়,  খারাপ  ব্যবহার করে, আপু আমি একটু হাসি খুশি থাকার জন্য  একটা  দিক ভালো পাই নি,,আমি খুব খারাপ  অবস্থার মধ্যে  দিয়ে  যাচ্ছি,, মনে হয়  কেউ  একটু  আমাকে বুঝুক, হাসি খুশি  রাখুক, যাকে জড়িয়ে  ধরে কাদতে পারব,,,কিন্তু  কাউকে পাই না, মনে হয়  সুইসাইড  করি তাহলেই কষ্ট  থেকে মুক্তি  পাব,,, এই অবস্থায় আমার কি করা উচিৎ?

প্রিয় গ্রাহক, আমি বুঝতে পারছি আপনি অনেক কষ্টে আছেন আর এই কষ্ট দমিয়ে রাখার জন্য মরে যেতে চাইছেন তাইনা?ছোট বেলা থেকে মাবাবার ঝগড়া দেখে বড় হয়েছেন তাইনা। গ্রাহক মা-বাবার মাঝে ঝগড়ার কারনে কি চিন্তা হতো ও কেমন ফিল করতেন বলা যায়? গ্রাহক আপনি কি ব্যক্তিগত জীবন নিয়ে সমস্যায় রয়েছে? আর আমরা যখন সমস্যায় থাকি তা থেকে মুক্তির উপায় হিসাবে মৃত্যুর পথ বেছে নেই। আসলে মৃত্যুর মধ্যে দিয়ে কি সব সমস্যার সমাধান হয়? পারিবারিক এই সমস্যাটি আপনাকে কষ্ট দিচ্ছে আমি বুঝতে পারছি। আমরা মানুষ আর সমস্যা ও সফলতার মধ্যদিয়ে আমাদের জীবন অতিবাহিত হয়। জীবনে চিরস্থায়ী দুঃখ বলে কিছু নেই। দুঃখের পরে আসে সুখ আর সে পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হয়। আর এর এই  সময় পর্যন্ত  আপনি যা করতে পারেন তাহল, আপনার জীবনে ঘটে যাওয়া সুখ স্মৃতি গুলো সরণ করুন তাহলে নিজেকে খুবই গুরুত্বপূর্ণ মনে হবে। বিপদের সময় আপনি কিভাবে বিপদমুক্ত হয়েছিলেন সে বিষয় গুলো নিয়ে ভাবুন। নিজে কাছে যে কাজগুল ভালো লাগে সে কাজগুল করে টাইম অতিবাহিত করুন যেমন মুভি দেখা, খেলাধুলা করা, সমাজের সেবামূলক কাজে যোগদেয়া। বন্ধুদের সাথে সময় দিতে পারেন ও বাহিরে এমন পছন্দের যায়গাই ঘুরতে যেতে  পারেন এতে আপনার কষ্ট অনেকটায় দূর হবে ও নিজেকে হাল্কা লাগবে। আর আপনার যেকোন কস্টের কথাগুলো আমার সাথে শেয়ার কতে পারেন আমি আপনাকে সাহায্য করব। গ্রাহক মা-বাবার সম্পর্কের কিছু ইতিবাচক দিক শেয়ার করা যায়? মায়া আপনার পাশে রয়েছে সবসময়।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও