আমি একজন ফাইনাল ইয়ার মেডিকেল স্টুডেন্ট। এক্টি বিখ্যাত সরকারি মেডিকেল এ পড়ছি!বিয়ে হয়েছে ১১ মাস।৮মাসের বাচ্চা পেটে!  হাসবেন্ড ইঞ্জিনিয়ার।  বাবার বাড়ি শ্বশুরবাড়ী দুটোই ওয়েল প্রোভাইডেড। কিন্তু আমি নিজে এখন ও ইনকাম করিনা। প্রায় এক বছর হয়ে গেছে এখন ও উঠিয়ে নেয় নি শ্বশুর বাড়িতে।  বাবার বাড়িতে থাকি। কিন্তু আমাকে এখঅন বাবার বাড়িতে বাবা কিছুটা বার্ডেন মনে করছেন,  বিভিন্ন সময় বিভিন্ন ছোট ছোট কথায় খুব মন খারাপ হয় হাসবেন্ড এর সাথেও শেয়ার করতে পারিনা এগূলো পরে খোটা শুনার ভয়ে। বাবা অথবা হাসবেন্ড কারো কাছেই লজ্জায় টাকা চাইতে পারিনা একজন ভাবে আরেকজঅন দিবে এই অবস্থায় খুব মন খারাপ হয়। কি করা উচিত এখন আমার। কই যাব বা কোন বাসায় থাকা উচিত

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, আপনি একজন ডাক্তার। আপনি সািকোলজি ভালো বুঝবেন। আপনার কথা শুনে যা মনে হলো তা হচ্ছে আপনি সাহস করে আপনার স্বামীর সাথে সবকিছু শেয়ার করবেন। আপনার স্বামী আপনাকে ভুল বুঝবে না। আপনি আপনার মায়ের সাথেও শেয়ার করতে পারেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও