আমাদের বিয়ে বয়স ১১ বছর রানিং। তার বডি পিটনেছ ভাল আছে। বাড়তি কোন টেনসন নেই। আমাদের সম্পর্ক ভাল। সেক্স  করতে আগ্রহ দেখালে আমার মন রক্ষাতে রাজি হয়। কিন্ত তার কাছ থেকে কোন আনন্দ পাইনা। শুধু সেক্স  চাহিদা মিটাতে পারি। তার নিজ থেকে কোন পিলিংচ আসেনা। তার কাছ থেকে শারিরিক কোন আনন্দ উপভোগ করতে পারিনা। তার ঘুমের অভ্যাস খুব বেশি। আমার আগ্রহ কথা বললে ওদেখা যায় ঘুমিয়ে পরছে। তখন আমার মন খারাপ হয়ে যায় আর ঘুম আসেনা।যখন তার ঘুম ভাংগে তখন দেখে আমি সজাগ আছি। মন খারাপ করে আছি তখন সে সেক্স  করতে বলে। আমার বিয়ে বয়সে ৫/৬ বার সেক্স করছি সে ঘুমিয়ে আছে একটুকু টের পায়নি। তারএই সমস্যা ৫ বছর যাবত। আমি অনেক বার জানতে চাইছি তান কোন সমস্যা আছে কি না। ডাক্তার দেখাতে বলছি দেখায় না। আমি তার সাথে রাগ করে অন্য মেয়ের কাছে যাই টাকা দিয়ে অন্য মেয়ের সাথে সেক্স করলে তোমার চেয়ে আনন্দ বেশি দেয় এই কথাও বলছি তার পরও কোন কাজ হয় না। তার এই সব বিষয় আলাপ করলে কোন সংতুস জনক উওর পাইনা আরও বিভিন্ন ধরণের কথা বলে। এখন আমি কি করতে পারি।

সম্মানিত গ্রাহক আপনার মনের কথাগুলো আমার সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ। গ্রাহক আপনি আপনার সেক্স লাইফের প্রতি বেশ সচেতন যা খুবই ইতিবাচক। আর আপনি নিজের চিন্তা ও অনুভূতির প্রতি বেশ সচেতন। গ্রাহক বিয়ের পর থেকে দাম্পত্যজীবনে কেমন আছেন বলা যায়? আপনাদের মাঝে বুঝাপড়ার জায়গায়টা কেমন জানানো যায়? তিনি যে সেক্স করতে চাননা এটা তার শারীরিক নাকি মানসিক সমস্যা ভেবে বলা যায়। যৌন সুখ একটি মানসিক বিষয়। মানসিক ভাবে চিন্তা মুক্ত থাকা জরুরি। বিশেষ করে ঘনিষ্ট মুহূর্তে। মিলনের পূর্বে বেশি সময় কাটানো উচিত। যেমন- শরীর ম্যাসাজ করে দেয়া, যৌন উত্তেজক কথা বলা, চুম্বন , লেহন করা, হাগ্ করা এতে উত্তেজনা বাড়বে। ঘনিষ্ট মুহূর্ত ও অনুভব করতে পারবেন। এছাড়া ছেলে এবং মেয়ে উভয়ের উত্তেজিত হওয়ার প্রক্রিয়া ভিন্ন। মেয়েদের উত্তেজিত হতে সময় লাগে ছেলেদের তুলনায়। তাই মিলনের পূর্বে বেশি সময় কাটানো উচিত। এতে আপনি উপভোগ করতে পারবেন।  এছাড়া, শারীরিক সুখ এর চাইতে আপনারা দুজন মানসিক ভাবে কতটা কানেক্টেড সেটা বড় বিষয়। কারণ যৌন বিষয়টি একসময় আর থাকবে না। তাই আপনাদের মদ্ধকার আবেগিও কানেক্শনটা বেশি জরুরি।  আশা করি আপনি উপকৃতও হয়েছেন।  মায়া

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও