আমার হাজবেন্ড এর প্রাক্তন ছিলো।  আমাকে বিয়ে করেছে ৫ মাস।  এখন সেই মেয়ে আবার আসতে চায় এবং আমার হাজবেন্ড হয়তো লুকিয়ে কথা বলে অথবা দেখা করে।  আমি কখনো তাকে জবাবদিহি করিনা,  শুধু কস্ট পাই আর লুকিয়ে কাদি।  আমার হাজবেন্ড আমাকে পছন্দ করেই  বরং ইমোশনাল ব্লাকমিল করে বিয়ে করেছে।  আমার ভয় যদি ওই মেয়েটাকে নিয়ে সে পালিয়ে সংসার করে অথবা দেখা করে কথা বলে।  এই ধরনের চিন্তা থেকে কিভাবে দুরে থাকবো??? আর আমি ২০ সপ্তাহের প্রেগন্যান্ট মা এতো চিন্তা কান্না আমার জন্য খুব ক্ষতি আমি জানি। আমার হাজবেন্ড কে প্রতিনিয়ত বোঝাই যে ছেড়ে গেছে তাকে নিয়ে আবার কেনো ভাবছো সব সে অস্বীকার করে। কি করলে সে আমার প্রতি সফট হবে অথবা তার বিবেক বুঝবে? আমি মেন্টালি ডিপ্রেশন এ চলে গেছি একা একা খুব কাদি  মাঝে মাঝে মরে যেতে ইচ্ছে করে এই ডিপ্রেশন কি করে কাটিয়ে ভালো থাকবো?

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনি কি এমন কিছু দেখেছেন বা পেয়েছেন যে কারণে আপনার মনে হচ্ছে যে আপনার হাজবেন্ড এমন কিছু করছেন? আপনার হাজবেন্ড কিছু করছে এ সন্দেহটার যুক্তিযুক্ততা কি? এই বিষয়টি আগে শিওর হওয়া প্রয়োজন। যদি এমন হয় যে সে আসলেই অমন একটি সম্পর্কে আছে তখন বিষয়টির পরামর্শ একরকম এবং যদি এমন হয় যে সে এমন কিছুই করছে না এটা শুধুমাত্র আপনার সন্দেহ তাহলে আমাদের সমাধানটা অন্য রকম। গ্রাহক, আপনি যে বেশ খারাপ অনুভব করছেন তা বুঝতে পারছি এবং আপনি যে আপনার সমস্যা থেকে বের হতে চান সেটাও বেশ প্রশংসনীয়। আপনার খারাপ লাগার অনুভূতি গুলো আপনার স্বামীর সাথে শেয়ার করুন। তার কোন আচরণগুলো আপনার মধ্যে সন্দেহ তৈরি করছে বা আপনার খারাপ লাগা তৈরি করছে তা তাকে জানান এবং সে অনুযায়ী আপনি তার থেকে কি ধরনের আচরণ চান সেটাও তাকে জানান। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়াকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও