আসসালামুয়ালাইকুম মায়া আপা । আমি ছেলে বয়স ১৯ ! আমি আমার ব্যক্তিগত সমস্যার জন্য আপনার সাহায্য চাইছি । আমি একজন কে এতো বেশি ভালোবাসি যে এক মূহুর্তের জন্য তাকে ভুলে থাকতে পারি না । সে কাছে না থাকলে আমি শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়ি । সে আমার থেকে দূরে গেলে আমার শ্বাস নিতে কষ্ট হয় । হার্টবিট বেড়ে যায় ‌ । আবার সে পাশে থাকলে আমি ও স্বাভাবিক থাকি ‌ । আমি ওর প্রতি অনেক দূ্র্বল হয়ে গেছি । আমি চাই ওকেই বিয়ে করতে ‌ । কিন্তু সমস্যা টা হচ্ছে ও আমার থেকে বয়সে অনেক বড় । ওর বয়স ২৭ এবং বিবাহিত কিন্তু এখন ওর স্বামীর সাথে ওর ডিবর্স হয়ে গেছে । সে ও আমাকে পাগলের মতো ভালোবাসে । আমরা পালিয়ে বিয়ে করতে চাই না আবার একজন আরেকজনকে ভুলে ও থাকতে পারবো না । আমি ওর অতিত বর্তমান এর সকল কিছু জেনেও নিঃসন্দেহে তাকে বিয়ে করতে রাজি আছি । কিন্তু এই কথা আমরা আমাদের পরিবার কে জানাতে পারছি না । ওর একটা মেয়ে ও আছে কিন্তু তাকেও আমি মেনে নিয়েছি । আমি সুস্থ মস্তিষ্কে ওর সকল দায়িত্ব নিতে প্রস্তুত আছি । তাকে আমি হারাতে চাই না !.. আমি বর্তমানে অনেক দুশ্চিন্তা এবং কষ্টের মধ্যে আছি । এমতাবস্থায় আমার কী করনীয় ? আমি তাকে ভুলে যেতে পারবো না ‌ । তাকে ভুলে যাওয়ার কথা চিন্তা করলেই আমি অসুস্থ হয়ে পড়ি । বাংলাদেশের আইন অনুযায়ী আমাদের কি বিয়ে করা সম্ভব ?. প্লিজ আমাকে আমার করণীয় গুলো বলে দিন !....

প্রিয় গ্রাহক, আপনার মনের কথাগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার প্রশ্ন পড়ে বোঝা যাচ্ছে আপনারা একজন আরেকজনকে প্রচন্ড ভালোবাসেন এবং দুজনেই দুজনের সব কিছু জানেন ও বোঝেন। যেটা সত্যিই খুব প্রশংসনীয়। প্রিয় গ্রাহক প্রথমে আপনার সিদ্ধান্ত নিন যে আপনারা আসলে কি চাচ্ছেন? আপনারা কি সামনে আগাতে প্রস্তুত কিনা? ভবিষ্যতে একসাথে থাকলে পরবর্তীতে যেসব পরিস্থিতি ও নেতিবাচক মনোভাব মধ্যে দিয়ে যাবেন সেগুলো আপনারা মোকাবেলা করতে সমর্থ ও মানসিক ভাবে প্রস্তুত কিনা ? নিসন্দেহে আপনারা একজন আরেকজনকে ভালোবাসেন এটা অন্যায় কিংবা দোষের কিছু নয়। অমূলক ও নয়।তবে এরূপ সম্পর্কে আগাতে গেলে আপনাদের কিছুটা চরাই উতরাই পার করতে হতে পারে।,সেক্ষেএে আপনারা একজন আরেক জনের সাথে সেই সময়টাতে কতটুকু সহনশীল ও দায়িত্ববান থাকেন সেটাই মূলত দেখবার বিষয়। আবেগের বর্শবর্তী হয়ে এমন কোন কিছু করাটাও ঠিক হবে না যেটা পরবর্তীতে গ্রহণ করার সামর্থ্য ও মানসিকতা না থাকে। তাই একটু সময় নিন।দু'জনে মিলে ভাবুন, চিন্তা করুন তারপর একটা সিদ্ধান্তে আসুন এবং সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নিন।আর যদি সে তার পূর্বের সম্পর্কে আইনগত ভাবে ইতি টেনে থাকে তাহলে আপনাদের বিয়ে করাতে কোন আইনগত সমস্যা হবে বলে মনে হয় না। তারপরও আপনারা চাইলে কোন আইন বিশেষঙ্গের সাথে পরামর্শ করে সামনে আগাতে পারেন।ধন্যবাদ। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও