আপু, আমি ২০১৫ সালে SSC পরিহ্মা দিয়েছি।  প্রথম রিলেশন করি তখন,  মন দিয়ে ভালোবাসতাম তাকে।  ৮ মাসের মতো রিলেশন ছিলো আমাদের, পরে মেয়েটির কারনে রিলেশন টা ভেঙ্গে যায়। আমার খুব কষ্ট হয়েছিল তখন। অনেক কান্না করেছিলাম তার জন্য। আমি দীর্ঘ ২ বছর আপেক্ষা করছিলাম তার জন্য, কিন্তু তার দেখা পাই নাই। এর মধ্যে আমি কোনো রিলেশন করি নাই আপু, অনেক ভালোবাসতাম তাই। ২ বছর আপেক্ষা করার পর, মন থেকে তার প্রতি ভালোবাসাটা উঠে গেছে।  ২০১৮ সাল থেকে আমার সাথে কথা বলার চেষ্টা করলো, আমার life এ আবার আসতে চায় এমন টা বার বার বলতো। এতো দিনে অনেক দেরি হয়ে গেছে। আপু,  ২০১৯ সালে ডিসেম্বর ২৪ তারিখ থেকে আমি নতুন ভালোবাসার মানুষ খুঁজে পেলাম। এখন যাকে তাকেও মন দিয়ে ভালোবাসি, আর ও আমাকেও অনেক ভালোবাসে। আপু আমার এখনের Gf যানে যে আমার আগে একটা gf  ছিল। সমস্যা হলো আপু আমার আগের gf টা এখনও আমার সাথে কথা বলে Messenger এ, আমার life এ আবার আসতে চায়। আপু আমি তার সাথে খারাপ ব্যবহার করতে পারি না,  যেমন তাকে গালাগালি দিয়ে তার সাথে সব রকম যোগাযোগ বন্ধ করবো। ও যানে আমার এখন gf আছে তার পরো আমার সাথে কথা বলে,  আপু আমার আগের gf আমার কাছে হ্মমা চেয়েছে,  এখন আমার খুব ভালো বলে। কিন্তু আপু আমি আমার এখনের Gf কে অনেক ভালোবাসি। আপু আপনার কাছে প্রশ্ন হলো,, আমার কি সেই আগের gf এর সাথে কথা বলা ঠিক হবে নাকি ????? আগের gf এর সাথে কথা বলতে গেলে এখনের রিলেশন এর হ্মতি হবে নাকি????? আমার এখন রিলেশনের হ্মতি করবে নাকি  ও????????? আপু  দুঃখিত আমি  অনেক বড়  হয়ে গেলো লেখা। ভুল হলে  হ্মমা দৃষ্টিতে দেখবেন।

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।আপনি এখন যাকে ভালবাসেন সে যদি জানে আপনি তার সাথে এখন কথা বলেন সেটা নিয়ে রিলেশনে সমস্যা হবে কিনা সেটা নিয়ে ভাবচ্ছেন তাই তো?দেখুন আপনার জীবনের একটা লক্ষ্য আছে তাই না? সেই জন্য আপনি যদি আগের জনের সাথে কথা বলেন সেটার কি লক্ষ্য আছে বা সেই সর্ম্পকটা কে আপনি কিভাবে ভাবচ্ছেন সেটা একটা বেপার।তবে সর্ম্পকে proximity মানে যত কাছাকাছি সময় বেশি কাটাবেন ততই তার প্রতি দূর্বলতা হওয়ার একটা সম্ভাবনা থাকে।তাই তখন নিজেই একটা সিদ্ধান্তহীনতায় ভুগার সম্ভাবনা থাকতে পারে।এছাড়া আপনার বর্তমানে যিনি আছেন উনি বিষয় টা জানলে কিভাবে নিবেন এটাও ভেবে দেখার দরকার আছে।মেইনলি আপনি ভেবে দেখুন ঐ সর্ম্পের লক্ষ্য কি বা আপনার কাছে সর্ম্পকটার গুরুত্ব কত টুকু তাহলেই বুঝতে পারবেন আপনার জন্য আসলে কোনটা করা টা ভাল হবে।আশা করি কিছুটা সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে মায়াকে জানাবেন। আপনার প্রয়োজনে রয়েছে পাশে সব সময় মায়া।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও