Priyo grahok,apnar proshner jonno dhonobad. apnar kotha theke bujhte parchi apni porashunai monojog dite parchen na. tobe apni je nije k niye socheton seta apnar kotha theke ai bujhte parchi. ashole purano bisoy gulo ki ekhon apnar majhe chintai ashe? karon ek e chinta bar bar mathai ashle tar jonno porai monojog kom ashtai pare tai na? tai positive thinking kora je sobar jibone kisu kharap somoy ashtai pare amr jibone o oi koyta din kharap chilo. evabe vable dekhben onak tai netural hote paren. pashapashi apni age jokhon porai valo chilen she somoy er kotha vebe dekha je oi somoy ki ki korten. Shai jinis gulo ekhon apply korte paren tahole dekhben onak tai improve hocche.Echara onek din na porle ba onek pora jome gele onak chap onuvuto hoy ebong tokhon porar echa tao ovabe ashe na.tai dhire dhire ekbar hole o sob bisoy gulo reading porar chesta kora. tohole nijer upore confidence ashbe bole asha korchi. echara ekta routine maintain kore pora suna korar chesta kora. ar porasunai mon anar jonno jeta kora jete pare:                                                                                                                                                 1. Apnar kisu valo friend der onusoron korte paren ba tader sathe group study korte paren eta pora likhai monojog ashte pare                                                                                                                                                                                                                                            2. Porle ki hobe ebong apnar future plan ki egulo niye ektu vebe dekhte paren taholeo porai speed ashe.                                                                                                                                                                                                                                                                                  3. Kisu motivational speech sunte paren jara kosto kore pora likha kore jibone ekhon valo jaigai achen. motivational speech sunle porar echa onak tai bere jete pare.                                                                                                                                                                     4. Echara porar poribesh o valo hoya uchit tahole porai mon boshe. ek tana na pore majhe majhe gap diye porte paren etai pora mone thake beshi ebong attention bare.                                                                                                                                                           5. Prothome kothin bisoy na pore easy diye suru korte paren. tahole boring kom lagbe bole asha korchi. asha kori ai bisoy gulo apnak k kisu ta porar proti motivated korte parbe.                                                                                                                                                                                                                                                                                                      6.Mindful meditation practice korte paren eta porai onak tai monojog ashbe bole asha korchi.asha kori kisu ta sahajjo korte perechi. R kono proshno thakle maya k janaben. apnar proyojone royeche pashe sob somoy maya.

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও