Priyo grahok,  Apnar moner onuvuti gulo amar sathe share korar jonno dhonobad. Apni ma hoben ai bisoy ta asole apnar jonno ekta ashirbad. R apni nije k niye o onak socheton eta asolai ekta positive bepar. somoy ektu tension free, relax thaka joruri.Nijer bachar jonno eta asolai proyojon.R pregnent obostha asole onak beshi mood swing hoy eta natural. tai ai somoy family member o husband er sathe sob kisu share kora joruri. tader sathe joto beshi share korben ebong tara joto beshi apnak support dibe toto beshi apni nije k adjust korte parben bole asha korchi. Pashapashi anger management er skill gulo ektu capture korar try kora. jemon kon kon jaigai rag hocche, rager fole ki onuvuti hocche segulo bujhar chesta kora. Pashapashi rag hole sathe sathe nijer position change kora jemon dariye thakle boshe jaoya, place ta tag kora etc.echara rager somoy kisu ta somoy neya tar por rager karon ta dhire dhire express korar chesta kora. eke bare hoy to hobe na tai dhire dhire practice korar chesta kora tahole ekta somoy nije k control korte parben bole asha korchi. Proyojone ekjon psychologist er help nite paren. Uni apnak ai bisoye help korte parben bole asha korchi. R kono proshno thakle maya k janaben. Apnar proyojone royeche pashe sob somoy maya.

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও