আমি ১৯৯৯ সালের ২০আগস্ট জন্মগ্রহণ করেছি। আমার বিয়ে ২০১৮ সালের ২৩শে নভেম্বর হয়েছিল। ২০১৯ সালের আগস্ট মাসে গর্ভবতী হয়েছি । আমি নরমাল হেংলা মিডিয়াম মোটাও না চিকোনো না।  আমার প্রথম দিকে প্রেগন্যান্সি ঠিক ছিল। ২০২০ সালের জানুয়ারি মাসের শেষ দিকে গ্যাস্টোসিসের কারনে বাচ্চা টি পেটের ভেতরে মারা যায়। তারপর মেডিসিনের মাধ্যমে বাচ্চাটি বের করা তারপর থেকে নিয়মিত মাসিক হচ্ছে এবং পেটে কোনো রকম খারাপ কিছু অনুভব করছি না । ১) আমি কি দ্বিতীয় বার একটি সুস্থ জীবিত বাচ্চা জন্ম দিতে পারবো? ২) কবে নাগাদ বাচ্চা নিতে পারবো? ৩) বাচ্চা নেওয়ার ক্ষেত্রে কি কি করনীয় হতে পারে? ৪) গর্ভবতী হওয়ার পর কিভাবে কি করতে হবে? অনুরোধ করছি একটু বলবেন আমার একটা সুস্থ বাচ্চা চাই।

 গ্রাহক,  আপনাকে ধন্যবাদ।  আপনি পরবর্তী বাচ্চা নেওয়ার চেষ্টা করবেন ৬ মাস পর৷  কেননা জরায়ু আগপর অবস্থায় যেতে মিনিমাম ৬ মাস লাগে৷  এর মাঝে কনসিভ করবেন না৷  জন্মনিয়ন্ত্রণ পিল না খেয়ে কনডম ব্যবহার করবেন সহবাসে৷  সুস্থ বাচ্চা অবশ্য হবে এবং এটাই আশা করি। তবে কনসিভ করার পর থেকে অবশ্য অবশ্য একজন গাইনি বিশেষজ্ঞ চিকিৎসক এর তত্বাবধানে থাকবেন৷  আশা করি আপনাকে বোঝাতে পেরেছি।  ধন্যবাদ                          

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও