সম্মানিত গ্রাহক পুনরায় প্রশ্ন করার জন্য ধন্যবাদ। আপনি আপনার এই বিশেষ দক্ষতার প্রতি বেশ সচেতন যা খুবই ইতিবাচক। গ্রাহক দ্রুত কথা বলার কারনে কেমন অনুভব করেন বলা যায়? গ্রাহক নিয়মিত কথা বলার সময়  সচেতনভাবে কথা বলুন ও কি বলতে চান তা বলার আগে ভেবে ধীরে বলার অভ্যাস করুন। সচেতনভাবে ও ধীরে কথাবলার অভ্যাস করলে একসময় কথায় স্বাভাবিকতা ফিরে আসতে পারে কি ভেবে দেখা যায়। প্রয়োজনে আপনি একজন স্পিস থেরাপিস্ট দেখাতে পারেন।                                       

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও