আসসালামু আলাইকুম। আমি একজন এইচএসসি পরীক্ষাথী।২ বছর আগে আমার অমতে আমাকে বিয়ে দেওয়া হয়।কিন্তু পরে আমি মেনে নিয়েছিলাম।কিন্তু বিবাহিত জীবন  সুখি না হওয়ায় আমি তার অবসান করতে চায়।আমার ফ্যামিলি  খুবি conservative। আসলে সব কিছু হইসে আমার মায়ের কারনে। কিন্তু মা অতিরিক্ত রাগি নিজের ইছার বাইরে কিছু হলে খুব চিল্লা চিল্লি করে।ইদানীং  আমি আমার মা কে একদম tolerate করতে পারি না।আমার বাবা কে বিষয়টা জানানো  এর পর বাবা আমার বিষয় টা নিয়ে ভাবলেও মা totally না।সব সময় আমার দোষ টা তারা দুইজন  আমাকে দেখাই দে।আর কিছুখন আমার পক্ষে  তহ কিছুখন ওদের পক্ষে। আমি খুবই aggressive হয়ে যাছি।এই matter গুলা আমাকে শান্ত হতে দেই না।আমার পড়ালেখা হয়না।তাছাড়া  আমার মা আর আমি একসাথে ঘুমাই।কিন্তু মা কে দেখলে ই আরও aggressive হয়ে যায়।কিন্তু আমি কিছু বলতে পারি না।because she Doesn't confess her guilt. আমি দুইজন psychologist দেখাইসি।ওরা anti depression কিছু medicine suggest করে।ঘুম না হবার কারনে ঘুম এর মেডিসিন  দেয়।কিন্তু তা যতক্ষণ  imact থাকে ভাল এর পর আর বেশি খারাপ হয়।আমি মেডিসিন খাওয়া stop করে দি। আমার আমার ফ্যামিলি  এর সাথে থাকতে ইছা হয় না।আমি কাউকে trust করতে পারি না।even দিন রাত কিছুই ভাল লাগে না।একসময় traveling এ mental piece খুজে পেতাম।কিন্তু এখন কোন  কিছু তে পাই না।

প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, আমি বুঝতে পারছি আপনার মাকে দেখলে নিজেকে অগ্গ্রেসিভ মনে হয় কারণ সে আপনাকে বুঝতে চায় না, তাই কি ?পরিবারের এমন কেউ যদি থেকে থাকে যাকে আপনি এবং আপনার বাবা/মা বিশ্বাস করে থাকেন তবে তাকে আপনার হয়ে কথা বলতে পারেন। অবস্যই আপনি নিজ থেকে আলোচনা করার চেষ্টা করেছেন তবে একটি mediator থাকলে ভিন্ন কিছু হতে পারে। তার পাশাপাশি psychologist- এর কাছে সবাই মিলে ফ্যামিলি থেরাপি নিতে পারেন। যখন আপনার নিজেকে অগ্গ্রেসিভ মনে হবে তখন নিজেকে সরিয়ে কিছু নিয়ে ব্যাস্ত থাকার চেষ্টা করতে পারেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। ধন্যবাদ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও