আমি গত  কয়েক বছর  OCD তে বুগতেছি।  কিন্ত আমি জানতাম না এটা একটি রোগ। কয়েকদিন আগে আমার মাথায়  আজব কয়েকটা উল্টোপালতা চিন্তা আসে।  জে আমি কি ভাবে হাত বা পা লাড়াই তে পারি কি ভাবে একসাথে চোখ মুখ কি ভাবে  লাড়াই তে পারি এমন আজব চিন্তা আসতে থাকে।আমার  মা এর নাম   এ খারাপ চিন্তা আসে। আমার একটা  বোন আছে তার নাম  এ ও খারাপ চিন্তা আসে।🥺🥺 জা আমি ভাবতে চাই না কখনো।  , আবার এমন ও মনে হচ্ছে আমি GAY  আমি ছেলেদের বিয়ে  করবো এমন  লাগে। কিন্তু আমি ছেলেদের বিয়ে করতে চাই  না। আমি চেয়েছি সবসময় একটা মেয়েকে বিবাহ করতে কিন্তু আমার এমন কেনো মনে হয়।কেউ সাহায্য করুন। এটা কি OCD.  আমি HSC Exam  দিবো  কিন্তু এসব এর জন্য  পড়তে পারি না 🥺🥺

প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, আপনার OCD আছে এটি কিভাবে বুঝতে পারলেন ? কি কি সিম্পটম আছে একটু বিস্তারিতভাবে বলা যাবে কি ? আপনি কি কোনো ডক্টরের কাছে গিয়েছিলেন এটির জন্য ? আপনার মনে specifically কি কি চিন্তা আসে বিস্তারিতভাবে বলা যাবে কি ? এমনটি কবে থেকে হচ্ছে? মায়া আপা আপনার উত্তরের অপেক্ষায় আছে। ধন্যবাদ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও