গ্রাহক,  আজকে কি অবস্থা,  কেমন আছেন উনি?  হাসপাতালে গিয়েছিলেন?  দুঃখিত আমরা আন্তরিক ভাবে৷  সময় মতন আপনার পাশে থাকতে না পারায়,  আমাদের টেকনিক্যাল সমস্যা ছিল৷  আশা করি ভবিষ্যতে আপনার পাশে থাকতে পারব সময় মতন৷  আমরা চেষ্টা করব অবশ্য।  ধন্যবাদ। মায়া               

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও