আসসলামুআলাইকুম। স্যার আমার কিছু মানুষিক সমম্যার কথা শেযার করছি। আমার একটা বদ নেশাছি ছোট থেকে মেযেদের প্রতি সেক্স করার। ওই দেখে শুরু আমি খুব ভিতু টাইপের ছেলে মুখে খুব পারি কাজের বেলা নাই। আমি একটা রিলেশন করি শুধু ফোনে কথা বলতাম তখন একটা সমশ্যা হইছিলো আমার লিংগ দিযে পানি আসতো। বড় ভাইদের বলছি সবাই বলছিলো বিযে করলে ঠিক হবে ওই থেকে আগ্রহ টা আরো বাড়লো তখন আমার বযস ছিলো ১৬বছর আমি এক ভাবির সাথে সেক্স করার প্রোবজ করি সে রাজি হইছে, আমার জীবনের প্রথম আমার মনে ভয ছিলো অনেক তখন কি করলাম এক বন্ধু থেকে সেক্স ওষদ কিনে নিলাম তারপর ভাবলাম আগে ওষুদ খাওযা যাবে না সে আগে আসুক তারপর খাবো তাকে আসা দেখে ওষুদটা খেযে নিলাম ভাবি আমারে বলো তারা কাজ করো তখন আমার লিংগ টা আর দাড়ায এতো চেষ্টা করলাম দাড়ায না। ভাবি আমারে রেখে চলে গেলো তখন থেকে আমার মনে খুব বাজে চিন্তা ডুকলো আমি পুরুষ না আমার দ্বারা হবে না সব সমায ভাবতাম কি হবে আর আমার কোন মুল্য নাই আমি পুরুষ না। তারপর মানুষের মুখে শুনলাম হামদাত ইউনিযানি ওষুদ খেলে সেক্স সমশ্যা থাকে না। আমি হামদাত ডাক্তার কে সব বলাম ওনি ওষদ দিলো ওষুদ খাওযা শুরু করলাম। কিন্তু মন থেকে চিন্তা যেতো না আমি পুরুষ না আমার বৌউ থাকবে না। আমার রিলেশন সব বাদ দিলাম। ব্যাম করতাম খুব। চিন্তা করতাম শরীলকে ভালো করতে হবে।। হঠাত এক দিন আমার শরীলে প্রচন্ট বেদা নরতে পারি না বেদা রাতে বাদরুমে গেছি বসছি আর উঠতে পারি না হাংগুর দিযে রুমে আসছি। পরে ১ দিনপর আরো বারলো বেদা রংপুরে হাসপাতালে মেডিসিন ডিপারমেন্ট হেট স্যার কে দেখাইলাম সে ধরতে পারে রোগটা কি তখন আমি এভাবে বলতে পারি নাই ডাক্টার কে কারন লোখ ছিলো। পরে সে ওষুদ দিলো নিউরো বি, নাফাডল, আর প্রিগাবা, দিন দিন আমার অসুস্থ হযে পরলো আরো। বেদা চিতকার করতাম শুধু তারপর তারা আমাকে ডাকা রেফাট করলো ওখানে ডাক্টার iuc পাঠাইলো পরে কয দিন পর সুস্থ হলাম আমার রোগটার নাম ছিলো GPS.গ্লোবাল সিন্টম ভাইরাস প্যারালাইজড। পরে একটু সুস্থ হযে আমার গ্রামের বাড়িতে এসে কবিরাস দিযে ঝারফু দিলো দিন দিন ভালো হতো লাগলাম বসতে শিখলাম দাড়াতে হাটতে etc এখন পুরুপুরি সুস্থ ঠিক হতে ১.. বছরে বেশি সমায লাগছে। আমার এখনো আগের সমশ্যাটা আছে gf সাথে কথা বলে লিংগ দিযে পানি আসে। আপনাদের কাছে আমার আকুল আবেদন। বিযে করলে যেনো আগের মতো সমশ্যা না হয আমার কি কি করনিও কাজ করতে হবে আমাকে বলবেন। আমার এখনো কিছু সমশ্যা আছে ১.আমেশা ২. হাত কাপে ওই রোগটা হওযার পর থেকে। ২. svt সমশ্যা আছে অপারেশন করছি তবুও মাঝে মাঝে বুক কাপে ওষুদ খাই ভেরাকল ৮০ ৩.নাকের হার বাকা। নাক কান গলা ডাক্টার দেখাইছি তারা অপারেশন করতে বলে। ৪.একটু মানুষিক সমম্যা আছে চিন্তা করি। আমাকে অবশ্যই ভালো পরামেশ্য দিযে সাহায্য করবেন। এখন আমার বযস ২৫ ওজন৬৯আর উচ্চতা ৫ফিট সারে ৪ ইন্চি।এখন জব করি। আমাকে ভালো ভাবে বেচে থাক তে সাহয্য করবেন আপনাদের পরামেশ্য দিযে। বদঅভ্যাস আছে এখন ১.১০ বযস থেকে ধুমপান করি ২. হস্ত মতন করি সেক্স কোন জিনিস দেখলে আবেগ বেশি। বেশি না একেবারে কম আগে একটু বেশি ছিলো তবুও কম

গ্রাহক, কিছু  টেকনিক্যাল সমস্যার জন্য আপনার প্রশ্নের উত্তর সময় মত দিতে না পারায়, আমরা আন্তরিক ভাবে দুঃখিত। গ্রাহক, আপনি এখন কেমন আছেন ?  আপনার বর্তমানে কোন সমস্যা থাকলে আমাদের জানাবেন।যেকোন সমস্যায় আপনার পাশে আছি, মায়া আপা। এছাড়া, ঔষধ সম্পর্কে জানতে/চিকিৎসকের সাথে কথা বলতে/প্রেসক্রিপশন পেতে আমাদের মায়া প্রেসক্রিপশন প্যাকেজটি সাবস্ক্রাইব করুন।প্রেসক্রিপশন প্যাকেজটি কিনতে এখানে ক্লিক করুন।https://maya.com.bd/package_redirectপ্রেসক্রিপশন প্যাকেজগুলোর মধ্যে বিভিন্ন ধরনের প্যাকেজ আছে। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী প্যাকেজ বেছে নিতে পারন।              * ১ টি প্রশ্ন ৩০ টাকা মেয়াদ ৩ দিন।* ১০ টি প্রশ্ন ৭৫ টাকা মেয়াদ  ৭ দিন।* ৩০ টি প্রশ্ন ১২৫ টাকা মেয়াদ ৩০ দিন।* গর্ভাবস্থা প্যাকেজ = সীমাহীন প্রশ্ন ৪৫০ টাকা মেয়াদ ৩৬৫ দিন।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও