বয়স ১০।  একটি ছোট বাচ্চার হঠাৎ মুখ ডান পাশ থেকে বাম পাশে বাকা হয়ে যায় তারপর হাত দিয়ে টেনে ঠিক করতে গেলে হা হয়ে থাকে তারপর মুখের উপরে নিচে চাপ দিলে আবার সব ঠিক হয়ে যায়। এমন সমস্যা দিনে ১০/১২ বার হচ্ছে দীর্ঘ ১.৫ মাস ধরে। সাথে মাথা ব্যাথাও থাকে কম বেশি, শরীর দুর্বলও থাকে। শিশু নিউরোলজিস্ট,  নিউরোলজিস্ট, মেডিসিন বিশেষজ্ঞ  সবাই প্রফেসর তাও আবার পিজি হাসপাতালের সিনিয়র ডাক্তারদের দেখানো হয়েছে। কেউ বলছে "বেলস  পলসি" কেউ বলছে "মৃগী" কেউ বলছে কোনো সমস্যাই নাই মানসিক ডাক্তার দেখান। এমন বলতেছে এক এক ডাক্তার।  MRI, ETE  করা হয়েছে তাতেও কোনো সমস্যা নেই। কিন্তু তার মুখের সমস্যা দেখাই যাচ্ছে।  এমতাবস্থায় এটা কি রোগ হতে পারে আর কোন ডাক্তারের কাছে গেলে সঠিক চিকিৎসা পাওয়া যাবে।

গ্রাহক, কিছু  টেকনিক্যাল সমস্যার জন্য আপনার প্রশ্নের উত্তর সময় মত দিতে না পারায়, আমরা আন্তরিক ভাবে দুঃখিত। গ্রাহক, আপনি এখন কেমন আছেন ?  আপনার বর্তমানে কোন সমস্যা থাকলে আমাদের জানাবেন।যেকোন সমস্যায় আপনার পাশে আছি, মায়া আপা। এছাড়া, ঔষধ সম্পর্কে জানতে/চিকিৎসকের সাথে কথা বলতে/প্রেসক্রিপশন পেতে আমাদের মায়া প্রেসক্রিপশন প্যাকেজটি সাবস্ক্রাইব করুন।প্রেসক্রিপশন প্যাকেজটি কিনতে এখানে ক্লিক করুন।https://maya.com.bd/package_redirectপ্রেসক্রিপশন প্যাকেজগুলোর মধ্যে বিভিন্ন ধরনের প্যাকেজ আছে। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী প্যাকেজ বেছে নিতে পারন।              * ১ টি প্রশ্ন ৩০ টাকা মেয়াদ ৩ দিন।* ১০ টি প্রশ্ন ৭৫ টাকা মেয়াদ  ৭ দিন।* ৩০ টি প্রশ্ন ১২৫ টাকা মেয়াদ ৩০ দিন।* গর্ভাবস্থা প্যাকেজ = সীমাহীন প্রশ্ন ৪৫০ টাকা মেয়াদ ৩৬৫ দিন।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও