গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।গ্রাহক, বিশ্রাম নিন।ধীরে শোওয়া-বসা করুনহাঁচি বা কাশির সময় সামনের দিকে ঝুঁকে কাশুন। কিছু স্ট্রেচিং এক্সারসাইজের (Stretching Exercises) করতে  পারেন। সারা দিন ধরে অল্প অল্প করে খেতে থাকুনপানি ও তরল বেশি করে খানসচল থাকুনএমন খাবার এড়িয়ে চলুন যা থেকে গ্যাস হতে পারে।কার্বোনেটেড বেভারেজ (Carbonated Beverage) একেবারেই চলবে না।ডায়েটে ফাইবার সমৃদ্ধ খাবার রাখুন।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও