আপা আমার মার বয়স 50 up. ওনার বছর 3 হলো  স্কিন সাদা হয়ে যাচ্ছে .শেতি রোগের কারণে .আগে এমন সিলোনা . 3 বছর এর মধ্যেই হয়ে দ্রুত ছড়িয়ে ও যাচ্ছে. ওনার ফ্যামিলি তে ওনার বড় ভাই ও তার ছেলের ও এই রোগ টি আছে . আমার প্রশ্ন হলো তিনি কি এটা বংশগত ভাবে পেলেন ? এর কি কোনো চিকিৎসা নাই? তিনি মানসিক ভাবে খুব ই ভেঙে পড়েছেন . কোথাও যান না , দেখা করে না তেমন কারো সাথে খুব এ মন খারাপ করে থাকেন . এখন তো ফেস এ ও ছড়াচ্ছে  ... প্লিজ আপা দ্রুত জানান কি করতে পারি. র আমার র একটি প্রশ্ন হলো আমরা দুই ভাই বোন . তো আমাদের ও কি এমন হতে পারে? সম্ভাবনা যদি থাকে তাহলে বলবেন কি আমরা আগে থেকেই কোনো টেস্ট করিয়ে কোনো বেবস্থা নিতে pari ki না jate আমাদের এমনটি  ভবিষ্যত এ না হয় ....please janaben its urgent

গ্রাহক এটা বংশগত ভাবে ছড়াতে পারে| আপনারা উনাকে একজন চর্মরোগ বিশেষজ্ঞের পরামর্শ নিন এবং আপনাদের সমস্যার কথা জানান | আশা করছি সমস্যা হবে না | গ্রাহক, শারীরিক অসুস্থতার জন্য মানসিক কিছু উপসর্গ দেখা দেয় যেমনটা আপনি জানিয়েছেন যে আপনার মা ভেঙে পড়েছেন এবং এ জন্য কোথাও যাচ্ছেন না। এমন আচরণ করা স্বাভাবিক। উনি যে মানসিক কষ্টের ভিতর দিয়ে যাচ্ছেন তার কারণ ত্বকে সাদা ভাব আসার জন্য, তাই কি? অনেক সময় বয়সের সাথে সাথে কোন কিছু মেনে নেও্যার ক্ষমতায় তারতম্য আসে। কেউ মেনে নিতে পারেন কেউ পারেন। আপনার মা এ বিষয় টিকে কিভাবে দেখছেন? তিনি কি চিন্তা করে কষ্ট পাচ্ছেন এবং বাসায় নিজেকে রাখছেন, আমাকে কি জানাবেন? খুব জরুরি হলে ডাক্তার দেখার পাশাপাশি কোন মনোরোগ বিশেষজ্ঞকে দেখাতে পারেন যিনি আপনার মায়ের মানসিক ভেঙে পড়ার কারণ জেনে প্রয়োজনীয় সহযোগিতা করতে পারবেন। ধন্যবাদ আপনাকে।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও