প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া শপ

মায়া প্রশ্নের বিস্তারিত


প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।
কনডম সবচেয়ে নিরাপদ জন্মনিয়ন্ত্রন পদ্ধতি, কারন এর কোন পার্শ্ব-প্রতিক্রিয়া নেই। যৌনরোগ থেকে মুক্ত থাকতে নিরাপদ শারীরিক সম্পর্ক গড়ে তুলুন এবং প্রতিবার যৌন মিলনের সময় কনডম ব্যবহার করুন। কনডম জন্মনিয়ন্ত্রণের পাশাপাশি যৌনরোগ থেকে সুরক্ষা দেয়।
কনডম ছাড়াও স্বল্পমেয়াদী ও দীর্ঘমেয়াদী হরমোনাল জন্মনিয়ন্ত্রন পদ্ধতি আছে। জন্মনিয়ন্ত্রন পিল, কিছু ডিভাইস পদ্ধতি যা কমপক্ষে ৩মাস থেকে শুরু করে ইঞ্জেকশন যা ৫ বছর পর্যন্ত জন্মনিয়ন্ত্রনে সক্ষম। কিছু মেডিক্যাল কন্ডিশন আছে যেগুলোর ক্ষেত্রে পিল সেবন করা নিষেধ যেমন- ডায়াবেটিস, হার্টের সমস্যা, ব্রেস্টের কিছু রোগ ইত্যাদি। তাই একজন ডাক্তারকে দিয়ে সার্বিক পরীক্ষা করিয়ে নিয়ে উত্তম পদ্ধতি বেছে নেওয়া উচিত। যেকোন সরকারী হাসপাতালে অত্যন্ত কম খরচে এ সেবা পাওয়া যায়।
তাছাড়া ঔষধ সম্পর্কে জানতে/চিকিতসকের সাথে কথা বলতে/প্রেসক্রিপশন পেতে আমাদের মায়া প্রেসক্রিপশন প্যাকেজটি সাবস্ক্রাইব করুন। ৫০% ছাড়ের সাথে প্রেসক্রিপশন প্যাকেজ কিনতে “doc4” প্রচার কোডটি এপ্লাই করুন। আমাদের বিশেষজ্ঞ ডাক্তারেরা অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে আপনাকে সমস্যার সমাধান দিবেন এবং প্রথম প্রেসক্রিপশনে প্রয়োজন হলে আপনাকে ফোন করে কথা বলবেন আপনার সাথে। ছাড় সহ মায়া ফার্মেসি থেকে যে কোন পণ্য কিনতে “MAYAFTE4” এই প্রচার কোডটি ব্যাবহার করুন।
আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আপনার আর কোন প্রশ্ন থাকলে আমাদের জানাবেন।
পাশে আছি সবসময়, মায়া।


পরিচয় গোপন রেখে ফ্রিতে শারীরিক, মানসিক এবং লাইফস্টাইল বিষয়ক যেকোনো প্রশ্ন করতে পারেন Maya অ্যাপ থেকে। অ্যাপের ডাউনলোড লিঙ্কঃ http://bit.ly/38Mq0qn


প্রশ্ন করুন আপনিও