প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া শপ

মায়া প্রশ্নের বিস্তারিত


আমি একজন মেয়ে,  আমার বয়স ১৯,  আমি একজনকে খুব ভালোবাশি কিন্তু তাকে আমার বাবা মা মেনে নেইনাই, ২ বছর আগে আগে আমার বাবা মা তার কথা জানে এবং আমাদের মিশতে না করে।  কিন্তু আমি তাকে খুব ভালোবাশি।  আর আমার বাবা মা তাকে মেনে নেয়নাই এই নিয়ে আমি ভিশন  কষ্টে থাকি।  আল টাইম এতো ডিপ্রেশনে থাকি যা বলে বুঝানর খমতা আমার নাই।  প্রচন্ড টেনশন আর ডিপ্রেশন  এভাবে আমর পড়াশোনাও হচ্ছেনা শুধু ডিমশন হচ্ছে।  আমি অল টাইম আমার বাবা মা অকে কিভাবে মেনে নিবে আর আমাদের ভালবাশা আদেও সাক্সেসফুল হবে কিনা তা নিয়ে খুব চিন্তিত এবিং ডিপ্প্রেসেড থাকি।  আমি কি করে পড়া লিখায় মনযোগ দিতে পারব এবং ভালো রেসাল্ট আন্তে পারব।

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আমি বুঝতে পারছি এই মূহুর্তে সব কিছু মিলিয়ে আপনি বেশ মানসিক অস্থিরতা ও টানাপোড়েনর মধ্যে দিয়ে যাচ্ছেন। প্রিয় গ্রাহক, ভালোবাসা অত্যন্ত স্বতঃস্ফূর্ত ও স্বাভাবিক একটা বিষয়। বলে কয়ে কখনো ভালোবাসা আসলে হয় না। আপনি যাকে ভালোবাসেন, তার সাথে যদি আপনি এই মুহুর্তে ভালো থাকেন তাহলে আপনি সেভাবেই আগাতে থাকুন। নিজেদের ভবিষ্যতের জন্য প্রস্তুত করতে থাকুন, যখন আপনাদের পরিবার দেখবে যে আপনারা পরস্পর ভালো আছেন, সুন্দর একটা ক্যারিয়ার গরেছেন হয়তো তারা মেনে নিবে। কোন কিছুই কিন্তু সহজে পাওয়া যায় না, সব কিছুর জন্যই ধৈর্যের সহিত যুদ্ধ করতে হয়। ভবিষ্যৎ কি হবে, মেনে নিবে কি নিবে না তা ভেবে বর্তমান কে নষ্ট করাটা আসলে ঠিক হবে না। তাই নিজেরা ভালো থেকে, সামনে আগানোর লক্ষ্য নিয়ে একসাথে নিজেদের কে তৈরি করুন। আমার বিশ্বাস আপনারা পারবেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

পরিচয় গোপন রেখে ফ্রিতে শারীরিক, মানসিক এবং লাইফস্টাইল বিষয়ক যেকোনো প্রশ্ন করতে পারেন Maya অ্যাপ থেকে। অ্যাপের ডাউনলোড লিঙ্কঃ http://bit.ly/38Mq0qn


প্রশ্ন করুন আপনিও