প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া শপ

মায়া প্রশ্নের বিস্তারিত


প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।
কিছু প্রশ্নের উত্তর দিয়ে সাহায্য করবেন? আপনার বয়স কত? আপনি পুরুষ না মহিলা? আপনার এ সমস্যা কতদিন ধরে? আপনি কি চোখের পাওয়ার চেক করিয়েছেন এর মধ্যে ডাক্তার দ্বারা? আপনি সম্প্রতি একজন চক্ষু বিশেষজ্ঞকে দিয়ে চোখ পরীক্ষা করিয়ে নিবেন।  অনেক সময় চোখের পাওয়ার বদলের জন্য এমন হতে পারে।

বিভিন্ন কারনে চোখ লাল, চোখে চুলকানি বা চোখ দিয়ে পানি পরতে পারে। চোখ যদি ধুলাবালি, পরাগরেনু, ময়লা, সূর্যের আলো, যে কোন এলার্জি সৃষ্টিকারী জিনিস বা খাবার ইত্যাদির সংস্পর্শে আসলে এমন হতে পারে। অনেক সময় এগুলোর কারনে বা চোখে ময়লা জমে চোখের যে ড্রেইনেজ সিস্টেম আছে তা ব্লক হয়ে যায়, এ কারনে চোখের পানি ড্রেন হতে পারে না এবং এর ফলাফল চোখ দিয়ে পানি পরা।
আপনি যা করতে পারেনঃ
১। রোদে গেলে অবশ্যই সানগ্লাস ও ছাতা ব্যাবহার করবেন।
২। বাইরে থেকে বাসায় আসার সাথে সাথে ঠান্ডা পানি দিয়ে আলতো করে চোখে ঝাপটা দিবেন।
৩। এলার্জি জাতীয় খাবার এড়িয়ে চলবেন।
৪। ঘরবাড়ি পরিষ্কার পরিচ্ছন্ন রাখবেন।
কিছুদিন পর্যবেক্ষন করে যদি দেখেন কমছে না, তবে অবশ্যই একজন চক্ষু বিশেষজ্ঞের পরামর্শ নিবেন।

 তাছাড়া ঔষধ সম্পর্কে জানতে/চিকিতসকের সাথে কথা বলতে/প্রেসক্রিপশন পেতে আমাদের মায়া প্রেসক্রিপশন প্যাকেজটি সাবস্ক্রাইব করুন। ৫০% ছাড়ের সাথে প্রেসক্রিপশন প্যাকেজ কিনতে “doc4” প্রচার কোডটি এপ্লাই করুন। আমাদের বিশেষজ্ঞ ডাক্তারেরা অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে আপনাকে সমস্যার সমাধান দিবেন এবং প্রথম প্রেসক্রিপশনে প্রয়োজন হলে আপনাকে ফোন করে কথা বলবেন আপনার সাথে। ছাড় সহ মায়া ফার্মেসি থেকে যে কোন পণ্য কিনতে “MAYAFTE4” এই প্রচার কোডটি ব্যাবহার করুন।
আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আপনার আর কোন প্রশ্ন থাকলে আমাদের জানাবেন।
পাশে আছি সবসময়, মায়া।


পরিচয় গোপন রেখে ফ্রিতে শারীরিক, মানসিক এবং লাইফস্টাইল বিষয়ক যেকোনো প্রশ্ন করতে পারেন Maya অ্যাপ থেকে। অ্যাপের ডাউনলোড লিঙ্কঃ http://bit.ly/38Mq0qn

প্রশ্ন করুন আপনিও